Wednesday, 8 April, 2020 খ্রীষ্টাব্দ | ২৫ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে সড়কে ডাকাতি: আতঙ্ক বাড়ছে, মামলা হয়নি

বিয়ানীবাজার: বিয়ানীবাজার জকিগঞ্জ রোডের জিরো পয়েন্ট সংলগ্ন চরিয়ায় গাছ ফেলে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় অস্ত্রধারি ডাকাত দল ২০ জন যাত্রীকে মারধর করে স্বর্ণালংকার, নগদ টাকা ও মোবাইল নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নির্যাতিতদের সাথে কথা বলে ডাকাতদের গ্রেফতারের আশ্বাস দেন।

বুধবার মধ্যরাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ দায়ের করেনি।

জানা যায়, ১৮/২০ জনের ডাকাতদল প্রথমে সড়কে গাছ ফেলা যান চলাচলে প্রতিবন্ধকতা তৈরি করে। এ সময় তারা বাস, প্রাইভেটগাড়ি ও বেশকিছু সিএনজি অটোরিকশা চালক ও যাত্রীদের মারধর করে মুঠোফোন, টাকা ও স্বর্ণালংকার নিয়ে নির্ভয়ে পালিয়ে যায়।ডাকাতির শিকার দলিল লেখক মামুনুর রশিদ খাঁন ও লন্ডন প্রবাসী শেখ আবু ফয়ছল বলেন, অনেক গাড়িকে দাঁড় করিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে যাত্রিদের কাছে থাকা সব ছিনিয়ে নিয়েছে। মহিলার নাকফুলটি পর্যন্ত বাদ দেয়নি অস্ত্রধারী ডাকাতরা। মামুনুর রশিদ খাঁনকে মারধর করে তার মুঠোফোন, টাকা এবং লন্ডন প্রবাসীর মুঠোফোন সঙ্গে থাকা টাকা ছিনিয়ে নিয়েছে ডাকাতরা। তারা দ্রুত অস্ত্রধারি ডাকাতদের গ্রেফতারের দাবি জানান।

এ ব্যাপারে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ অবনী শংকর কর জানান, ডাকাতির খবর পেয়ে টহল দল ঘটনাস্থলে পৌছে। আমি নিজেও ফোর্স নিয়ে ঐ এলাকায় অভিযান চালিয়ে চিহ্নিত কাউকে পাইনি। অপরাধি গ্রেফতারে অভিযান অব্যাহত থাকবে।

তিনি আরো জানান, ডাকাতির শিকার ব্যক্তিদের থানায় লিখিত অভিযোগ দিতে বলা হলেও কেউ দেয়নি। এমনকি ঘটনাস্থলে গাছ কাটার কোন চিহ্ন পুলিশ পায়নি।

 




Developed by :