Wednesday, 8 April, 2020 খ্রীষ্টাব্দ | ২৫ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |




ইনার কলেজ রোডে সংঘর্ষ

বিয়ানীবাজারে ছাত্রলীগের সাইদুর-নাজিম গ্রুপের ৮ জনের জামিন

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজারে ছাত্রলীগের অভ্যন্তরীণ দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় মামলায় সাইদুর-নাজিম গ্রুপের ৮জন আদালত থেকে জামিন নিয়েছেন।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) সিলেটের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ২য় আদালতে তাদের আইনজীবী জামিনের আবেদন করেন।

শুনানি শেষে বিজ্ঞ ম্যাজিস্ট্রেট সুলেখা দে আসামীদের জামিন মঞ্জুর করেন। আসামী পক্ষের আইনজীবী তাপস কান্তি ভট্টাচার্য বিয়ানীবাজারবার্তা২৪.কম’কে এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, গত ৬ জানুয়ারি সোমবার বিকেলে পৌর এলাকার ইনার কলেজ রোডে দু’পক্ষের মধ্যে দেশীয় অস্ত্র দিয়ে হামলা, পাল্টা হামলার ঘটনা ঘটে। এতে বিয়ানীবাজার সরকারি কলেজের ছাত্র ইকবাল মাহমুদ মুসা এবং সাইদুর-নাজিম-সাব্বির গ্রুপের আবু হানিফ রক্তাক্ত জখম হয়। এ ঘটনার একপর্যায়ে সিনিয়র নেতারাও দ্বন্দ্বে জড়িয়ে পড়েন।

পরে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে আহত হানিফকে সিলেট প্রেরণ করা হয়। ঐদিন রাতে মুসার চাচাতো ভাই রাহেল আহমদ বাদি হয়ে পাল্টা গ্রুপের নেতা নাজিম উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুর রহমান, সাব্বির আহমদসহ ৮ জনের নামোল্লেখ করে বিয়ানীবাজার থানায় এজাহার দায়ের করেন। পুলিশ রাতেই এজাহার মামলা হিসেবে রেকর্ড করে। মামলা নং ০৭, তারিখ ০৬/০১/২০২০।

অপরদিকে, সংঘর্ষের ঘটনায় আহত হানিফের বড় ভাই ঘুঙ্গাদিয়া গ্রামের সাইফুল আলম সুমন বাদি হয়ে ঐ রাতেই মুসা, এমাদ, ফয়েজসহ ৭ জনের নামোল্লেখ করে বিয়ানীবাজার থানায় লিখিত অভিযোগ দেন। শেষ পর্যন্ত ঐ মামলা থানায় রেকর্ড হয়নি।

পরে একই মামলা আদালতে করা হয়। আদালত তদন্ত সাপেক্ষে প্রতিবেদন জমা দেয়ার জন্য বিয়ানীবাজার থানাকে নির্দেশ দেন। যা এখনো তদন্তাধীন রয়েছে।

 




Developed by :