Wednesday, 8 April, 2020 খ্রীষ্টাব্দ | ২৫ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে উদ্ধার হওয়া কংকালের পরিচয় শনাক্ত, দু’জন আটক

বিয়ানীবাজার: বিয়ানীবাজারের কালাইউরা এলাকা থেকে উদ্ধার হওয়া কংকালের পরিচয় শনাক্ত করেছে পুলিশ। তাঁকে হত্যার সাথে জড়িত সন্দেহে দুইজনকে আটক করা হয়েছে। এদের মধ্যে একজন মহিলা, অপরজন পুরুষ বলে বিশ্বস্ত সূত্র নিশ্চিত করেছে।

পুলিশ জানায়, মঙ্গলবার বিকালে হবিগঞ্জের আজমিরিগঞ্জ থানা পুলিশের সাথে অভিযান চালায় বিয়ানীবাজার থানা পুলিশ। এর আগে আজমিরিগঞ্জ থানা পুলিশের ওই দল জকিগঞ্জে অভিযান চালিয়ে একজনকে আটক করে। তার দেয়া তথ্যের ভিত্তিতে আটক করা হয় লাউতা ইউনিয়নের কালাইউরা গ্রামের এক মহিলাকে।

পুলিশ জানায়, গত ২১ জানুয়ারি জঙ্গলে পাওয়া কংকাল এক ব্যক্তির। তিনি হবিগঞ্জ জেলার আজমিরিগঞ্জ থানা এলাকার বাসিন্দা। কংকাল উদ্ধারের পর বিয়ানীবাজার থানা পুলিশ দেশের প্রত্যেক থানায় কংকাল ও উদ্ধার হওয়া কাপড়ের ছবি প্রেরণ করে। এ ছবি পেয়ে এবং আজমিরিগঞ্জ থানায় নিখোঁজের ডায়রির তথ্যের সাথে মিলে গেলে আজমিরিগঞ্জ থানা পুলিশ নতুন করে তদন্ত শুরু করে।

বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর কর বলেন, তদন্ত করছে আজমিরিগঞ্জ থানা পুলিশ। আমরা তাদের প্রয়োজনীয় সহযোগিতা করছি। বলা যায় পুলিশ কংকাল পাওয়ার ঘটনাটি রহস্য উন্মোচনের একেবারে দ্বারপ্রান্তে। এ ঘটনার সাথে কয়েকজন জড়িত রয়েছে। যাদের আটক করা হয়েছে তাদের জিজ্ঞাসাবাদ শেষে পুরো বিষয়টি পরিস্কার হয়ে যাওয়ার কথা। আপাতত এ নিয়ে বেশি কোন তথ্য দেয়ার সুযোগ নেই। পুরো রহস্য উন্মোচন হলে আনুষ্ঠানিকভাবে জানানো হবে।

 




Developed by :