Saturday, 28 March, 2020 খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |




ভালোবাসা দিবসে ছেলের হাতে বাবা খুন

ব্রাহ্মণবাড়িয়া: নবীনগর উপজেলা সদরের পশ্চিমপাড়ায় ভালোবাসা দিবসে বাবা-ছেলের মধ্যে পারিবারিক কলহের জের ধরে ছেলের দায়ের কোপে খুন হয়েছেন বাবা। প্রত্যেকের সবচেয়ে ভালোবাসার মানুষ হলেন বাবা-মা। ভালোবাসা দিবসে বাবার প্রতি ছেলের এ কেমন ভালোবাসা!

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে হযরত আমেনা পৌর মহিলা দাখিল মাদ্রাসার সম্মুখ সড়কে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি অবসরপ্রাপ্ত সৈনিক মো. আমীর হোসেন (৫৫)। ঘাতক ছেলের নাম শুভ।

স্থানীয়রা জানান, দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে আমীর হোসেনের সংসার। ছেলে শুভ ব্রাহ্মণবাড়িয়া কলেজে অনার্সে পড়ে। চাকরির জন্য বাবার কাছে টাকা চেয়ে আসছিল শুভ। মধ্যবিত্ত এই পরিবারের কর্তা আমীরের এত টাকা দেয়ার সামর্থ্য ছিল না। কিন্তু ছেলে শুভ ভিটেমাটি বিক্রি করে হলেও বাবাকে টাকা দিতে বলে। বাবা ভিটেমাটি বিক্রি করতে রাজি ছিলেন না। এ নিয়ে কথা-কাটাকাটির একপর্যায়ে ছেলে দা হাতে নিয়ে বাবাকে দৌড়ে রাস্তায় নিয়ে কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।
খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে নবীনগর সদর হাসপাতালে নিয়ে এলে তাকে দ্রুত কুমিল্লায় পাঠানোর পরামর্শ দেন ডাক্তার। কুমিল্লায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে নবীনগর থানার অফিসার ইনচার্জ রণজিত রায় বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ছেলেকে গ্রেফতারে অভিযান চলছে।

 

Developed by :