Saturday, 31 October, 2020 খ্রীষ্টাব্দ | ১৬ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |




বিয়ানীবাজার উপজেলা বিএনপির আহ্বায়ক নজরুল খান, বাদ পড়লেন এডভোকেট জুবের

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার উপজেলা বিএনপির আহ্বায়ক মনোনীত হয়েছেন সাবেক ছাত্রদল নেতা নজরুল ইসলাম খান। আজ রোববার জেলা বিএনপির মিরাবাজারস্থ কার্যালয়ে এক বিশেষ সভায় সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় জেলা বিএনপি, উপজেলা বিএনপির ৫ সদস্য এবং প্রত্যেক ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

নজরুল ইসলাম খান উপজেলা বিএনপির বর্তমান কমিটির সাংগঠনিক সম্পাদক এবং উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন।

সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার এর সভাপতিত্বে আজকের বিশেষ সভায় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাবেক সভাপতি আবুল কাহের শামীম ও সাধারণ সম্পাদক আলী আহমদ, জেলা সদস্য আব্দুল মান্নান, এমরান আহমদ চৌধুরী, বিয়ানীবাজার উপজেলা বিএনপির সভাপতি নজমুল হোসেন পুতুল, সহ সভাপতি আকতার হোসেন খান জাহেদ, সাধারণ সম্পাদক ছিদ্দিক আহমদ, সহ সাধারণ সম্পাদক মো. ছরওয়ার হোসেন প্রমুখ।

সূত্রমতে, আগামী কিছুদিনের মধ্যে নজরুল খানের নেতৃত্বে ২১ সদস্য বিশিষ্ট আহŸায়ক কমিটি ঘোষণার পরপরই উপজেলা বিএনপির বর্তমান কমিটি বিলুপ্ত করা হবে।

উল্লেখ্য, বিয়ানীবাজার উপজেলা বিএনপির সম্মেলন ও কাউন্সিলের জন্য কিছুদিন পূর্বে জেলা বিএনপির বর্ধিত সভায় এডভোকেট জুবের খানকে আহ্বায়ক মনোনীত করা হয়। এ খবর মুহূর্তের মধ্যে স্থানীয় বিএনপি নেতাকর্মীর মধ্যে ছড়িয়ে পড়লে রীতিমতো বিক্ষোভ শুরু হয়। এমনকি বিএনপির দায়িত্বশীল নেতারা এ সিদ্ধান্ত কটাক্ত করে ফেসবুকে বিরূপ মন্তব্য করেন।

শেষ পর্যন্ত বিগত জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ মনোনীত বিএনপির প্রার্থী ফয়সল আহমদ চৌধুরীর রাজনৈতিক ক্যারিসমায় কেন্দ্রের হস্তক্ষেপে জেলা বিএনপি তাদের সিদ্ধান্ত থেকে পিছুু হটে। অবশেষে আজ রোববার বিএনপির স্থানীয় নেতাদের মতামতের ভিত্তিতে নজরুল ইসলাম খানকে আহ্বায়ক মনোনীত করা হয়। বিএনপি নেতারা তাদের মতামতের প্রতিফলন হওয়ায় আনন্দে কোলাকুলির পাশাপাশি মিষ্টিমুখ করতে দেখা গেছে।

 

Developed by :