Saturday, 3 December, 2022 খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |




বিআরটিসি বাসের ধাক্কায় শিশুর মৃত্যু

পটুয়াখালী: পটুয়াখালীর কুয়াকাটায় বিআরটিসি বাসের ধাক্কায় মাহিন্দ্রা থেকে ছিটকে পড়ে এসো (৮) নামে এক শিশু শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার সকাল সাড়ে ৭টার দিকে কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের মহিপুর সদর ইউনিয়নের ইউসুফপুর মহিলা মাদরাসার সামনে এ দুর্ঘটনায় ঘটে।

এ সময় আহত হন ওই শিক্ষার্থীর মা ইমেন রাখাইন (৩৪) ও ফুফু মায়ে রাখাইন (২৮)। নিহত এসো আলীপুর হাতেমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ও কালাচানপাড়া রাখাইন পল্লীর উবাচুর একমাত্র সন্তান।

আহতরা জানান, আলীপুর থেকে মাহিন্দ্রায় চড়ে কলাপাড়া হয়ে নানার বাড়ি রাঙ্গাবালী যাচ্ছিল শিশু এসোসহ তার পরিবারের সদস্যরা। পথে ইউসুফপুর মহিলা মাদরাসার সামনে পৌঁছালে বিআরটিসির একটি বাস পেছন দিক থেকে মাহিন্দ্রাটিকে ধাক্কা দেয়। এ সময় শিশুটি ছিটকে নিচে পড়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক এসোকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় চালক পালিয়ে গেলেও ঘাতক বাসটিকে (ঢাকা মোট্রে ব-১১-১২৪৪) আটক করেছে পুলিশ।

কলাপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরিুল ইসলাম জানান, শিশুটির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক বাসটি আটক করা হয়েছে।

 

সর্বশেষ সংবাদ

Developed by :