Saturday, 3 December, 2022 খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |




বিয়ানীবাজার বিএনপির সাবেক সভাপতি আব্দুল মতলিবের জানাজা কাল

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার উপজেলা বিএনপি ও মোহামেডান স্পোর্টিং ক্লাবের সাবেক সভাপতি এবং মোল্লাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী আব্দুল মতলিবের জানাজার নামাজ আগামীকাল বুধবার বেলা আড়াইটায় লাউতা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে। পরে তাঁর মরদেহ আব্দুল্লাহপুর গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এদিকে, হাজী মোঃ আব্দুল মতলিব আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৩ টায় সিলেট নগরীর মিরাবাজারস্থ নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজিউন)। তিনি দীর্ঘদিন থেকে নানা জটিল রোগে ভ‚গছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, এক ছেলে তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছে।

অপরদিকে, হাজী আব্দুল মতলিবের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিয়ানীবাজার উপজেলা বিএনপির সভাপতি মোঃ নজমুল হোসেন পুতুল, সাধারণ সম্পাদক ছিদ্দিক আহমদ।

এক শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, হাজী আব্দুল মতলিব উপজেলা বিএনপি’র সভাপতি থাকাকালীন সময়ে দলকে শক্তিশালী ও মজবুত ভিত্তির ওপর প্রতিষ্ঠিত করতে নিরলসভাবে কাজ করে গেছেন। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শন বুকে ধারণ করে গণতান্ত্রিক অধিকারের স্বপক্ষে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপির প্রতিটি আন্দোলন-সংগ্রামে তিনি সক্রিয় অংশগ্রণ করেছেন। এছাড়া জনপ্রতিনিধি হিসেবে এলাকার উন্নয়নে অবদানের জন্য এলাকার মানুষের নিকট তিনি ছিলেন অত্যন্ত জনপ্রিয়।

নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

 

সর্বশেষ সংবাদ

Developed by :