Saturday, 3 December, 2022 খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |




সিলেট নগরী থেকে পাঁচ অপহরণকারী আটক, অপহৃত উদ্ধার

সিলেট: সিলেট নগরী থেকে পাঁচ অপহরণকারীকে আটক ও অপহৃত যুবককে উদ্ধার করেছে পুলিশ।

গত রবিবার নগরীর জিন্দাবাজারের একটি রেস্টুরেন্ট থেকে অপহরণকারীদের আটক ও ভিকটিমকে উদ্ধার করা হয়। অপহৃত যুবক অর্জুন দেব নাথ (২৫) মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার গুড়াভূই গ্রামের মৃত হরিপদ দেবনাথের ছেলে।

এসএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জেদান আল মুসা সংবাদবিজ্ঞপ্তিতে জানান, গত রবিবার বন্দরবাজার পুলিশ ফাঁড়ির একটি দল জিন্দাবাজার জল্লারপাড়স্থ পানসি রেস্টুরেন্টে অভিযান চালিয়ে দক্ষিণ সুরমার কদমতলি রেলওয়ে ষ্টেশন হতে অপহৃত ভিকটিম অর্জুন দেব নাথকে উদ্ধার করে।   এসময় পাঁচ অপহরণকারীকে আটক করেন। পুলিশ।

আটককৃতরা হচ্ছে- সুনামগঞ্জের ধর্মপাশা থানার সানবাড়ি গ্রামের প্রানেশ মজুমদারের ছেলে পার্থ প্রীতম মজুমদার (২৪), জগন্নাথপুর থানার মোল্লারগাঁও-এর মৃত গোপাল দেবের ছেলে  সজল দেব (২৫), সিলেটের জকিগঞ্জ থানার মরিচা গ্রামের মৃত গোলাম আহমদের ছেলে সুমন আহমদ (২৬), মৌলভীবাজারের রাজনগর থানার তুলাপুর গ্রামের রনধীর দাসের ছেলে রাজ দাস (২৬) এবং হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার হলিমপুর গ্রামের গুরুচরণ দাসের ছেলে প্রীতম দাস (২৭)।

এ বিষয়ে অপহৃত অর্জুন দেব নাথ গতকাল সোমবার আটককৃতদের বিরুদ্ধে সিলেট দক্ষিণ সুরমা থানায় একটি মামলা দায়ের করেছেন।  মামলা নং-০৩/২৬।

 

সর্বশেষ সংবাদ

Developed by :