Friday, 3 July, 2020 খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |




ওসমানীনগরে জেলা আ’লীগ ও যুবলীগ নেতৃবৃন্দকে সংবর্ধনা

`শিগগির জেলা আ’লীগের গ্রুপিংমুক্ত পূর্ণাঙ্গ কমিটি’

বাংলাদেশ এখন বিশ্বের রোল মডেল – এডভোকেট নাসির খান

সিলেট: জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান বলেছেন, গ্রæপিং রাজনীতি দলকে অন্ধ করে। এজন্য আমি কখনও গ্রæপিং রাজনীতি করিনি। সিলেট আওয়ামী লীগকে গ্রæপিং রাজনীতিমুক্ত করতে আমরা কাজ করবো। তিনি বলেন, শিগগির জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। নবগঠিত কমিটিকে সম্পূর্ণ গ্রুপিংমুক্ত রাখা হবে। গ্রুপ হবে একটাই, শেখ হাসিনা গ্রুপ।

সোমবার ওসমানীনগরের পশ্চিম কৈলনপুর ও সাদিপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে সিলেট জেলা আওয়ামী লীগ ও যুবলীগ নেতাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

পশ্চিম পৈলনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান রজবের সভাপতিত্বে ও সাদিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সফর আলী ও মফচ্ছির আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান ও সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি। বক্তব্য রাখেন, যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী।

সংবর্ধিত অতিথির বক্তব্য রাখছেন এডভোকেট নাসির উদ্দিন খান

সংবর্ধিত অতিথির বক্তব্যে এডভোকেট নাসির খান বলেন, বাংলাদেশ সার্বিক অগ্রগতি সূচকে এখন বিশ্বের রোল মডেল। আমরা উন্নয়নের মহাসড়কে অবস্থান করছি। পুরো বিশ্ব এখন স্বীকৃতি দিয়েছে- বাংলাদেশ উন্নয়নশীল দেশ। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ত্রাস, জঙ্গিবাদকে উৎখাত করে দেশকে স্থিতিশীল করেছেন। এরপরও কেউ আন্দোলনের নামে দেশকে অস্থিতিশীল করতে চাইলে আওয়ামী লীগ নেতাকর্মী তার দাঁতভাঙ্গা জবাব দিতে প্রস্তুত রয়েছে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক উপ দপ্তর সম্পাদক জগলু চৌধুরী, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা কবির উদ্দিন আহমদ, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, ওসমানীনগর উপপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সিনিয়র সহ সভাপতি আব্দাল মিয়া, জেলা পরিষদ সদস্য সুষমা সুলতানা রুহি, যুগ্ম সাধারণ সম্পাদক অরুনদয় পাল ঝলক, সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান, মোঃ আনা মিয়া, সাবেক ছাত্রনেতা কাজী শাহজান, আনোয়ার আলী, এম এ মতিন প্রমুখ।

 

Developed by :