Tuesday, 29 November, 2022 খ্রীষ্টাব্দ | ১৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |




সাংবাদিক কাদের তাপাদারের মায়ের ইন্তেকাল, কাল বড়লেখায় জানাযা

সিলেট: দৈনিক জালালাবাদের নির্বাহী সম্পাদক ও সিলেট প্রেসক্লাবের সহ সভাপতি বিশিষ্ট সাংবাদিক আবদুল কাদের তাপাদারের মাতা ও মরহুম মোস্তফা উদ্দিন তাপাদারের স্ত্রী আলিফজান চৌধুরী আর নেই। তিনি রোববার বেলা ২ টায় নগরীর একটি ক্লিনিকে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮০ বছর। তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত নানারোগে ভুগছিলেন। তিনি ৪ ছেলে, ১ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। তাদের গ্রামের বাড়ি বড়লেখা পৌরসভার গাজিটেকা গ্রামে। আজ সোমবার বেলা ২ টায় বড়লেখা পৌরসভার গাজিটেকা ঈদগাহ ময়দানে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

এদিকে, আবদুল কাদের তাপাদারের মাতার ইন্তেকালের খবর শুনে হাসপাতালে ছুটে যান সিলেট প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী, সাধারণ সম্পাদক আব্দুর রশীদ রেনু, সাবেক সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ, সহ সভাপতি আব্দুল হান্নান, দৈনিক সিলেটের ডাকের ব্যবস্থাপনা সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াহিদ, জেলা কৃষক দলের সদস্য সচিব জহুরুল ইসলাম মখরসহ বিভিন্ন স্তরের বিশিষ্ট ব্যক্তিবর্গ।

জালালাবাদ সম্পাদকের শোক : 
তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন দৈনিক জালালাবাদ সম্পাদক ও সিলেট প্রেসক্লাবের প্রাক্তন সভাপতি মুকতাবিস-উন্-নূর। তিনি মরহুমার রুহের মাগফেরাত কামনা করে তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সিলেট প্রেসক্লাবের শোক : সিলেট প্রেসক্লাবের সহ-সভাপতি আবদুল কাদের তাপাদারের মাতা আলিফ জান চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট প্রেসক্লাব নেতৃবৃন্দ। প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু এক শোকবার্তায় মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বিয়ানীবাজার বার্তা সম্পাদক’র শোক : 
বিশিষ্ট সাংবাদিক আবদুল কাদের তাপাদারের মায়ের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ও দৈনিক সিলেটের ডাক এর স্টাফ রিপোর্টার ছাদেক আহমদ আজাদ। এক শোকবার্তায় তিনি মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

 

সর্বশেষ সংবাদ

Developed by :