Saturday, 3 December, 2022 খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |




আওয়ামী পরিবারের আয়োজন

বিয়ানীবাজারে সাবেক ছাত্রনেতা জুবের ও কামিলের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

বিয়ানীবাজার: যুক্তরাজ্য আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের তথ্য ও গবেষণা সম্পাদক জুবের আহমদ এবং যুক্তরাষ্ট্র গমন উপলক্ষে বিয়ানীবাজার সরকারি কলেজের সাবেক ভিপি কামিল আহমদকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

আজ বৃহস্পতিবার বিকেলে পৌর শহরের একটি পার্টি সেন্টারে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ এ সংবর্ধনার সভার আয়োজন করে।

লাউতা ইউনিয়ন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হোসেন আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মো. জামাল হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে জামাল হোসেন বলেন, বিয়ানীবাজারে ছাত্রলীগের রাজনীতিতে সংবর্ধিত এ দু’নেতার উল্লেখযোগ্য অবদান রয়েছে। তাদের এ বিদায় আমাদের জন্য অনেক কষ্টের। তারপরও আমরা তাদের অবদানের স্বীকৃতি দিতে ক্ষুদ্র এ আয়োজন। তিনি সাবেক ছাত্রনেতা জুবের ও কামিল আহমদের প্রবাসের সার্বিক সফলতা কামনা করেন।

সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্র সংসদ ’৯৫ এর সাবেক ক্রীড়া সম্পাদক ও বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র প্রচার ও প্রকাশনা সম্পাদক জুবের আহমদ, বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মোঃ কামিল আহমদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রনেতা শরফ উদ্দিন, মুহিবুর রহমান, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ, ইউপি সদস্য খছরুল হক, যুবলীগ নেতা ইকবাল হোসেন একন, সাবেক ছাত্রনেতা ইকবাল হোসেন, বদরুল আলম উজ্জ্বল।

সাবেক ছাত্রনেতা জাহিদ আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আলি হোসেন নয়ন, জাহাঙ্গির আলম, বাবর হোসেন, শাহজাহান আহমদ, বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুল্লা আল মামুন, জবরুল ইসলাম, হোসাইন আহমদ, ইব্রাহিম আলী, রাব্বানি, নজমুল হাছান জুনেদ, মোঃ দিপু, ফয়েজ আহমদ, হোসাইন আহমদ, ছাত্রলীগ নেতা তারেকুল ইসলাম, জুনেদ আহমদ, সালমান চৌধুরী, কামিল হোসেন প্রমুখ।

পরে সংবর্ধিত বিদায়ী অতিথিদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন উপজেলা আওয়ামী লীগ নেতা ও ভাইস চেয়ারম্যান মো. জামাল হোসেন।

 

সর্বশেষ সংবাদ

Developed by :