Monday, 24 February, 2020 খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |




জলঢুপ দীননাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভিপি কামিল সংবর্ধিত

বিয়ানীবাজার: বিয়ানীবাজার সরকারি কলেজের সাবেক ভিপি ও জলঢুপ দীননাথ সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি কামিল আহমদকে যুক্তরাষ্ট্র গমন উপলক্ষে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

আজ বুধবার দুপুরে স্কুল হল রুমে ম্যানেজিং কমিটির পক্ষ থেকে এ সংবর্ধনা প্রদান করা হয়। এতে কমিটির সদস্য ও স্কুলের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

জলঢুপ দীননাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহ সভাপতি সুনাম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি কামিল আহমদ, প্রধান শিক্ষক রুবি চক্রবর্তী, সুনাম উদ্দিন, আজিজুল ইসলাম লুকু, জাবেদ আহমদ, আবুল হাসনাত, রাজীব চক্রবর্তী, এনামুল হক, মাসুক উদ্দিন, জয়নুল ইসলাম, সুভাষ চক্রবর্তী, শিক্ষক মৌসুমী চক্রবর্তী, মিমি চক্রবর্তী ও আফসানা বেগম।

সভায় বক্তারা বলেন, জলঢুপ দীননাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামগ্রীক উন্নয়নে কামিল আহমদ নিবেদীতভাবে কাজ করেছেন। পড়ালেখার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে তাঁর ঐকান্তিক প্রচেষ্টা সরণযোগ্য। বক্তারা শিক্ষাদরদি কামিল আহমদের প্রবাসে সর্বাঙ্গীন সফলতা কামনা করেন।

পরে বিদ্যালয়ের পক্ষ থেকে কামিল আহমদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন প্রধান শিক্ষক ও বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যরা।

উল্লেখ্য, আগামী শুক্রবার স্থায়ীবাসে বসবাসের উদ্দেশ্যে যুক্তরাষ্ট্র যাত্রা করবেন বিয়ানীবাজার আবাহনী ক্রীড়া চক্রের সহ সভাপতি, জলঢুপ কেন্দ্রীয় জামে মসজিদের সাধারণ সম্পাদক, জলঢুপ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এবং জলঢুপ ক্রীড়া ও সমাজ কল্যাণ সংস্থার সভাপতি কামিল আহমদ।

প্রবাস যাত্রা উপলক্ষে তাকে বিভিন্ন সামাজিক ও ক্রীড়া সংগঠনের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান অব্যাহত রয়েছে।

 

Developed by :