Tuesday, 29 November, 2022 খ্রীষ্টাব্দ | ১৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |




জলঢুপ উচ্চ বিদ্যালয়ে ভিপি কামিল আহমদ সংবর্ধিত

বিয়ানীবাজার: বিয়ানীবাজার সরকারি কলেজের সাবেক ভিপি ও জলঢুপ উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি কামিল আহমদকে যুক্তরাষ্ট্র গমন উপলক্ষে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে স্কুল হল রুমে ম্যানেজিং কমিটির পক্ষ থেকে এ সংবর্ধনা প্রদান করা হয়। এতে কমিটির সদস্য ও স্কুলের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

জলঢুপ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জালাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি কামিল আহমদ, সহকারি প্রধান শিক্ষক মছব্বির আলী প্রমুখ।

সভায় বক্তারা বলেন, জলঢুপ উচ্চ বিদ্যালয়ের সামগ্রীক উন্নয়নে কামিল আহমদ নিবেদীতভাবে কাজ করেছেন। পড়ালেখার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে তাঁর ঐকান্তিক প্রচেষ্টায় বিদ্যালয়ে সুউচ্চ একাডেমিক ভবন নির্মিত হয়েছে। বক্তারা শিক্ষাদরদি কামিল আহমদের প্রবাসে সর্বাঙ্গীন সফলতা কামনা করেন।

পরে বিদ্যালয়ের পক্ষ থেকে কামিল আহমদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন প্রধান শিক্ষক জালাল উদ্দিন।

উল্লেখ্য, আগামী শুক্রবার স্থায়ীবাসে বসবাসের উদ্দেশ্যে যুক্তরাষ্ট্র যাত্রা করবেন জলঢুপ কেন্দ্রীয় জামে মসজিদের সাধারণ সম্পাদক, দীননাথ সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এবং জলঢুপ ক্রীড়া ও সমাজ কল্যাণ সংস্থার সভাপতি কামিল আহমদ। এ উপলক্ষে তাকে বিভিন্ন সামাজিক ও ক্রীড়া সংগঠনের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান করা অব্যাহত রয়েছে।

 

সর্বশেষ সংবাদ

Developed by :