Thursday, 29 October, 2020 খ্রীষ্টাব্দ | ১৪ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |




জলঢুপ ক্রীড়া ও সমাজ কল্যাণ সংস্থার সভাপতি কামিল আহমদের বিদায় সংবর্ধনা

বিয়ানীবাজার: বিয়ানীবাজার সরকারি কলেজের ভিপি এবং জলঢুপ ক্রীড়া ও সমাজ কল্যাণ সংস্থার সভাপতি কামিল আহমদ স্থায়ীভাবে বসবাসের জন্য আগামী শুক্রবার যুক্তরাষ্ট্র গমন করবেন। এ উপলক্ষে শনিবার রাতে সংস্থার কার্যালয়ে তাঁকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। এতে সংস্থার সদস্য ও এলাকার বিশিষ্টজন উপস্থিত ছিলেন।

সংগঠনের সাধারণ সম্পাদক জাবেদ আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জলঢুপ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জালাল উদ্দিন, সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন কামিল আহমদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জলঢুপ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মুসাব্বির আলী, ইউপি সদস্য শামসুল হক, জামাল হোসেন, ছাত্রনেতা কামরুল খান, ডালিম হোসেন প্রমুখ।

সভায় বক্তারা বলেন, বিয়ানীবাজারের সকল অঙ্গনে পরিচিত মুখ ছিলেন কামিল আহমদ। তিনি এলাকার শিক্ষা, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়াক্ষেত্রে অসামান্য অবদান রেখেছেন। এজন্য তিনি অবশ্যই প্রশংসার দাবিদার। বক্তারা কামিল আহমদের প্রবাস জীবন সুখের হোক এই কামনা করেন।

ভিপি কামিল আহমদ বলেন, সংগঠনের দায়িত্ব পালনে সবার সহযোগিতা পেয়েছি এজন্য আমি কৃতজ্ঞ। আমাকে সবাই মিলে সম্মান জানানোয় সত্যি আমি অভিভূত। তিনি নিরাপদে যুক্তরাষ্ট্র পৌছতে ও সুন্দর জীবন গড়তে সকলের কাছে দোয়া কামনা করেন।

 




Developed by :