Monday, 17 February, 2020 খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |




সুনামগঞ্জে ২০ টাকা নিয়ে মারামারি, প্রাণ গেল চানাচুর বিক্রেতার

সুনামগঞ্জ: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় ধারের ২০ টাকা নিয়ে মারামারিতে কদবুত আলী (৬৪) নামে এক চানাচুর বিক্রেতার মৃত্যু হয়েছে। আজ শনিবার দুপুরে উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের বড়কাটা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কদবুত আলী ওই গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বড়কাটা গ্রামের কদবুত আলী ও একই গ্রামের আব্বাস মিয়া চানাচুর বিক্রি করেন। কয়েকদিন আগে আব্বাস মিয়ার কাছ থেকে ২০ টাকা ধার নেন কদবুত আলী। শনিবার দুপুরে আব্বাস মিয়া পাওনা ২০ টাকা চাইতে গেলে কদবুত আলীর সঙ্গে তর্কবিতর্ক শুরু হয়।

একপর্যায়ে আব্বাস মিয়া মারধর করলে কদবুত আলী মারা যান। স্থানীয়রা পুলিশকে খবর দিলে মরদেহ উদ্ধার করা হয়। একই সঙ্গে চানাচুর বিক্রেতা আব্বাস মিয়াকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

দোয়ারাবাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসেম বলেন, ২০ টাকার জন্য আব্বাস মিয়া ও কদবুত আলীর মধ্যে কথা কাটাকাটি হয়। পরে দুজনের মধ্যে মারামারির সময় কদবুত আলী মারা যান।

ওসি বলেন, মরদেহে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত আব্বাস মিয়াকে আটক করেছে পুলিশ।

 

Developed by :