Wednesday, 23 September, 2020 খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |




গোলাপগঞ্জে নিখোঁজের ২ দিন পর জমিতে মিলল বৃদ্ধের লাশ

গোলাপগঞ্জ: গোলাপগঞ্জে নিখোজের দুইদিন পর ফসলী জমিতে মিললো এক বৃদ্ধার লাশ। শুক্রবার (২৪ জানুয়ারি) উপজেলার হেতিমগঞ্জের কায়স্তগ্রাম থেকে এ লাশ উদ্ধারের পর সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের হেতিমগঞ্জের কায়স্থগ্রাম ইজরাপাড়া গ্রামের মৃত রমজান উল্লাহর ছেলে সিরাজ উদ্দিন (৬৭) বুধবার নিখোজ হয়।

চাষাবাদের জন্য জমিতে কাজ করতে বাড়ি থেকে বের হওয়ার পর তিনি আর বাড়ীতে ফিরে আসেননি। এর পর তার পরিবারের লোকজন ও আত্মীয়স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজ-খবর নিয়েও তার কোন খোঁজ পাওয়া যায়নি।

এরপর নিখোজের ঘটনায় বৃহস্পতিবার (২৩জানুয়ারি) নিখোঁজ সিরাজ উদ্দিনের পুত্র মনসুর আহমদ থানায় একটি সাধরণ ডায়েরী (নং-১০০৭/২০২০) দায়ের করেন।

এদিকে দুইদিন নিখোজ থাকার পর শুক্রবার সকালে পাওয়া যায় নিখোঁজ সিরাজ উদ্দিনের লাশ। তার বাড়ীর পাশে ফসলী জমিতে লাশ পড়ে থাকতে দেখে প্রতিবেশীরা তার আত্মীয় স্বজনদের খবর দেন।

খবর পেয়ে থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

জানতে চাইলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান লাশ উদ্ধারের তথ্য নিশ্চিত করে বলেন, উদ্ধারকৃত সিরাজ উদ্দিনের লাশের শরীরে কোন স্থানে কোন আঘাতে চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসলে বুঝা যাবে মৃত্যুর কারন।

 

Developed by :