Friday, 3 July, 2020 খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |




মানবতার সেবাই হচ্ছে আমাদের লক্ষ্য: গোলাপগঞ্জ হেলপিং হ্যান্ডস

বার্তা ডেস্ক: গোলাপগঞ্জ হেলপিং হ্যান্ডস ইউএসএ কার্যকরী পরিষদের আগামী তিন বছরের জন্য লক্ষ্য উদ্দেশ্য এবং পরিকল্পনা বাস্তবায়ন নিয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সংগঠনের নেতৃবৃন্দ গোলাপগঞ্জে অবহেলিত মানুষের সেবায় যুক্তরাষ্ট্রপ্রবাসী সকল কমিউনিটির নেতৃবৃন্দ দের একত্রে কাজ করার আহ্বান জানান।

ওয়ারেন সিটির একটি রেস্টুরেন্টে মতবিনিময় সভায় সংগঠনের সভাপতি মুহিত মাহমুদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক শাহিদুর রহমান চৌধুরী জাবেদের পরিচালনায় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য মিসবাউল রহমান চৌধুরী, মাসুদ চৌধুরী,সভাপতিমন্ডলীর সদস্য শাহেদুল ইসলাম, ফয়সাল আহমেদ, শাহীন চৌধুরী, কোষাধক্ষ্য জনাব আশরাফুর রহমান টিপু, সহ কোষাধক্ষ্য, এডি আনসার, সাংগঠনিক সম্পাদক মামুন খান, মেম্বার সেক্রেটারি , জামিল আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমেদ শরীফ মাহাদী, কার্যকরী পরিষদের সিনিয়র সদস্য, জনাব জাকির চৌধুরী, প্রমুখ।সভার শুরুতে নতুন কার্যকরী পরিষদের নেতৃবৃন্দের অভিনন্দন এবং শুভেচ্ছা জানান সংগঠনের সভাপতি মুহিত মাহমুদ।

সকলের সম্মতিক্রমে অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্তসহ আগামী ৮ মার্চ সংগঠনের নতুন কার্যকরী পরিষদের প্রথম পরিচিতি সভা ও পবিত্র রমজানে ৩ মে সংগঠনের ইফতার মাহফিলের দিন ধার্য করা হয়েছে।

 

Developed by :