Tuesday, 25 February, 2020 খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |




সড়ক দুর্ঘটনায় নিহত রুহুল আমিনের দাফন, জানাজায় মানুষের ঢল

বিয়ানীবাজার: সড়ক দুর্ঘটনায় নিহত বিয়ানীবাজারের কুড়ারবাজার ইউনিয়নের খশির নামনগর এলাকার বাসিন্দা আমেরিকা প্রবাসী রুহুল আমিনের দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দুপুর ২টায় বৈরাগীবাজার সিনিয়র আলিম মাদ্রাসা মাঠে তার জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

প্রবাসী রুহুল আমিনের জানাজায় স্থানীয় এলাকাবাসীসহ সর্বস্তরের মানুষের ঢল নামে।

পারিবারিকসূত্রে জানা গেছে,বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) ভোরে রুহুল আমিনের মরদেহ তার গ্রামের বাড়িতে নিয়ে আসেন স্বজনরা। রুহুল আমিনের মরদেহ বাড়িতে নিয়ে আসতেই স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন। ছেলের মরদেহ দেখে তার মা বার বার মুর্ছা যাচ্ছেন। রুহুল আমিনের মরদেহ দেখতে তার বাড়িতে স্থানীয় এলাকার শত শত মানুষ ভিড় জমান।

জানা গেছে, আমেরিকা থেকে দেশে ফেরার পথে বুধবার (১৫ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর নামক এলাকায় ট্রাক ও  মাইক্রোবাসের (ঢাকা মেট্রো-চ নং ১৯-১১০৮) মুখোমুখি সংঘর্ষে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়। এ দুর্ঘটনায় রুহুলের বাবা, দুই ভাই ও এক মামাতো ভাই এবং মাইক্রোবাস চালক বাদশাহ গুরুতর আহত হন।

স্বজনরা জানিয়েছেন, রুহুল আমিন বুধবার দেশে পৌঁছে ঢাকার হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে  প্রথমে ডোমেস্টিক ফ্লাইট খোঁজ ছিলেন। ডোমেস্টিক ফ্লাইট না পেয়ে বিয়ানীবাজার থেকে তার স্বজনরা মাইক্রোবাস ভাড়া করে তাকে আনতে বিমানবন্দরে যান। আমেরিকা প্রবাসী রুহুল আমিন দীর্ঘ ২৪ বছর পর দেশে ফিরছিলেন। দেশে এসে বিয়ে করার কথা ছিল তার।

 

Developed by :