Sunday, 19 January, 2020 খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |




রুহুল বাড়ি ফিরেছে জীবিত নয় বাক্সবন্দি লাশ হয়ে।। জানাযা আজ

বিয়ানীবাজার: সড়ক দুর্ঘটনায় নিহত আমেরিকা প্রবাসী রুহুল আমিনের (৩৫) লাাশ বাড়ি ফিরেছে, তবে জীবিত নয় বাক্সবন্দি হয়ে। তার জানাজার নামাজ আজ বৃহস্পতিবার বাদ যোহর বৈরাগীবাজার সিনিয়র (আলিম) মাদ্রাসার ঈদগাহ ময়দানে ওয়াজ মাহফিলে অনুষ্ঠিত হইবে।

গতকাল (১৫ জানুয়ারী) বুধবার রাত ৭ টার দিকে আমেরিকা থেকে দেশে ফেরার পথে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর নামক এলাকায় ট্রাক হাইয়েস (ঢাকা মেট্রো-চ নং ১৯-১১০৮) মুখোমুখি সংঘর্ষে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়। আহত হন আরো ৭ জন।

এদিকে রুহুল আমিনের মরদেহ তার গ্রামের নিজ বাড়ী খশির (নামনগর) নিয়ে আসা হয়েছে। রুহুল আমিনের মরদেহ তার বাড়ীতে নিয়ে আসায় আত্বীয় স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন তার মা বার বার মুর্ছা যাচ্ছেন। রুহুল আমিনের লাশ দেখতে তার বাড়ীতে বৈরাগীবাজার এলাকার শত শত মানুষ ভীড় করছেন।

রুহুল আমিনের সড়ক দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যুতে এলাকার শোকের ছায়া নেমে এসেছে। এ ধরনের মর্মান্তিক মৃত্যু কেউ মেনে নিতে পারছেন না। খবর নিয়ে জানা যায়, রুহুল আমিন ঢাকা এয়ারপোর্ট এসে প্রথমে ডোমেস্টিক ফ্লাইট খোঁজছিলেন।  ফ্লাইট না পেয়ে বিয়ানীবাজার থেকে তার স্বজনরা হাইয়েস ভাড়া করে তাকে নিতে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক এয়ারপোর্টে যান।

আমেরিকা প্রবাসী রুহুল আমিন দীর্ঘ ২৪ বছর পর দেশে ফিরছিলেন। দেশে এসে তার বিবাহ করা আর হলো না!

 





Developed by :