Tuesday, 4 August, 2020 খ্রীষ্টাব্দ | ২০ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |




জাবেদ মানুষকে মূল্যায়ণ করে এবং সঙ্গ দেয় : এডভোকেট নাসির খান

সিলেট: মিশিগান স্টেট আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ছাত্রলীগের সাবেক নেতা শাহিদুর রহমান চৌধুরী জাবেদকে এক আনন্দঘন অনুষ্ঠানের মাধ্যমে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বুধবার রাতে তালতলাস্থ একটি হলরুমে এই আনন্দ অনুষ্ঠানে আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগ নেতা শমশের জামালের সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সদ্য সাবেক সদস্য এডভোকেট আজমল আলীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান, বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক কবির উদ্দিন আহমদ, সাবেক প্রচার সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান।

প্রধান অতিথির বক্তব্য রাখছেন এডভোকেট নাসির উদ্দিন খান

প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট নাসির উদ্দিন খান বলেন, বঙ্গবন্ধুর আদর্শের এক নিবেদিত ও একনিষ্ঠ কর্মীর নাম শাহিদুর রহমান চৌধুরী জাবেদ। সে প্রবাসে থাকলেও দেশে আওয়ামী রাজনীতিতে তার সম্পৃক্ততা রয়েছে। তিনি বলেন, জাবেদ কিছু পাওয়ার জন্য রাজনীতি করেনা। সে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক দর্শন বহির্বিশ্বে তুলে ধরতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

নাসির খান আরো বলেন, রাজনীতির পাশাপাশি সামাজিক অঙ্গনেও জাবেদের বিচরণ রয়েছে। দেশ থেকে আমেরিকায় গিয়েছেন অথচ জাবেদের আতিথেয়তা গ্রহণ করেননি এমন লোক পাওয়া দুষ্কর হবে। জাবেদের মধ্যে মানুষকে মূল্যায়ণ করার এক অসাধারণ গুণ রয়েছে। তিনি জাবেদের রাজনৈতিক ও পারিবারিক সফলতা কামনা করেন।

সংবর্ধিত অতিথি জেলা ছাত্রলীগের সাবেক নেতা শাহিদুর রহমান চৌধুরী জাবেদ বলেন, আমি আওয়ামী পরিবারের একজন কর্মী। সবসময় দলের অগ্রযাত্রায় ভূমিকা রাখার চেষ্টা করি। এজন্য ভালোবাসার নিদর্শন হিসেবে আপনারা আমাকে যেভাবে কাছে টেনে নিয়েছেন তাতে আমি অভিভূত, আপ্লূত। তিনি বলেন, আপনাদের পাশে ছিলাম, আছি এবং আগামীতেও থাকব।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা জেলা আওয়ামী লীগ নেতা মজির উদ্দিন, এডভোকেট মোহাম্মদ আব্বাস উদ্দিন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ বাবর, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা তপন পাল, মহানগর কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুর রকিব বাবলু, মহানগর আওয়ামী লীগ নেতা শোয়েব আহমদ, আওয়ামী লীগ নেতা সাংবাদিক ও সংগঠক ছাদেক আহমদ আজাদ, জেলা যুবলীগ নেতা রমিজ উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ রহমান, জেলা যুবলীগ নেতা সুজেল আহমদ তালুকদার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়ার আলম সামাদ প্রমুখ।

পরে সংবর্ধিত জাবেদকে ফুলেল শুভেচ্ছা এবং কেক কর্তন করে আনন্দ উচ্ছ্বাস প্রকাশ করা হয়।

উল্লেখ্য, জেলা আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থী এডভোকেট নাসির উদ্দিন খানের  প্রচারণায় যোগদিতে দেশে আসেন শাহিদুর রহমান চৌধুরী জাবেদ। এ যাত্রায় তিনি সফল হন এবং আনন্দচিত্তে বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে তিনি দেশ ত্যাগ করবেন।

 

Developed by :