Saturday, 8 August, 2020 খ্রীষ্টাব্দ | ২৪ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |




যুক্তরাজ্য প্রবাসী জুবের আহমদকে বিমানবন্দরে অভ্যর্থনা জানালেন নাসির খান

সিলেট: জালালাবাদ এসোসিয়েশনের বিশ্ব প্রতিনিধি সম্মেলনে যোগদান করতে সংক্ষিপ্ত সফরে দেশে এসে পৌছেছেন যুক্তরাজ্যের বিশিষ্ট রন্ধনশিল্পী, রাজনীতিক ও সমাজকর্মী জুবের আহমদ।

আজ রোববার সকাল ১১ টায় বিমানের একটি ফ্লাইটে তিনি সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছলে তাঁকে অভ্যর্থনা জানান সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান।

এছাড়া বিমানবন্দরে সাবেক ছাত্রনেতা জুবের আহমদকে ফুলেল শুভেচ্ছা জানান, সিলেট মেট্রোপলিটন ইউনির্ভাসিটির সহকারী প্রক্টর এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জামাল হোসেন, সিলেট রাজা ম্যানশন ব্যবসায়ী সমিতির সভাপতি মাসুদ হোসেন খান, বিয়ানীবাজার সরকারি কলেজের ভিপি কামিল আহমদ, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি খালেদুর রহমান।

এ সময় জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বিয়ানীবাজারবার্তা২৪.কম’র পরিচালক জুবের আহমদকে সাদর সম্ভাষণ জানান প্রধান সম্পাদক ছাদেক আহমদ আজাদ।

সূত্রমতে, বিয়ানীবাজার উপজেলার তিলপাড়া ইউনিয়নের (দাসউরা নয়াবাড়ি) কৃতিসন্তান বৃটেন প্রবাসী জুবের আহমদ জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র সাংগঠনিক সম্পাদক এবং যুক্তরাজ্য আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। পাশাপাশি তিনি বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদকের দায়িত্বে রয়েছেন।

এছাড়া বিগত সময়ে জুবের আহমদ যুক্তরাজ্য ছাত্রলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেন।

দেশে অবস্থানকালে ছাত্রলীগ নেতা জুবের আহমদ বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্র সংসদ ৯৫’ এর নির্বাচিত ক্রীড়া সম্পাদক ছিলেন। ১৯৯৯ সালে তিনি যুক্তরাজ্য গমন করেন।

সংক্ষিপ্ত সফরে দেশে অবস্থানকালে জুবের আহমদ রাজনৈতিক ও সামাজিক সুহৃদদের সাথে মতবিনিময় করবেন এবং বিভিন্ন অনুষ্ঠানে যোগ দেবেন।

 




সর্বশেষ সংবাদ

Developed by :