Sunday, 29 March, 2020 খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |




ডাকাতি মামলায় ‘বড়া ফয়ছল’ কারাগারে

বড়লেখা: মৌলভীবাজারের বড়লেখায় ডাকাতি মামলার পলাতক আসামি ফয়ছল আহমদ সাগর ওরফে বড়া ফয়ছলকে (৩৫) কারাগারে পাঠিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে নেওয়া হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে গতকাল বুধবার রাত নয়টার দিকে সিলেট জেলা পরিষদের সামনে থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-৯। ওই দিন রাতেই তাকে বড়লেখা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। বড়া ফয়ছল বড়লেখা পৌরসভার হাটবন্দ এলাকার মৃত মনজির আলীর ছেলে।

পুলিশ সূত্র জানিয়েছে, সাগর ওরফে বড়া ফয়ছলের বিরুদ্ধে বড়লেখা থানায় দুটি মামলা রয়েছে। এরমধ্যে একটি ডাকাতি এবং অপরটি পুলিশ অ্যাসল্ট মামলা। দুটি মামলার রায়ে আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। রায়ের পর থেকে পালিয়ে বেড়াচ্ছিলেন তিনি। তবে শেষ রক্ষা হয়নি।

বুধবার রাত ৯টার দিকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মেজর মো. শওকাতুল মোনায়েম ও এএসপি নাহিদ হাসানের নেতৃত্বে অভিযান চালিয়ে সিলেট জেলা পরিষদের সামনে থেকে তাকে গ্রেফতার করেন। বুধবার রাতেই তাকে বড়লেখা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইয়াছিনুল হক বৃহস্পতিবার রাত সাড়ে আটটায় বলেন, বড়া ফয়ছলের বিরুদ্ধে ডাকাতিসহ দুটি মামলা রয়েছে। সে দীর্ঘদিন ধরে পলাতক ছিল। বুধবার রাতে র‌্যাব-৯ তাকে সিলেট থেকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

Developed by :