Sunday, 19 January, 2020 খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |




বিভাগীয় দায়িত্ব বণ্টন

সিলেটের দায়িত্বপ্রাপ্ত আ’লীগের নতুন সাংগঠনিক সম্পাদক শাখাওত হোসেন শফিক

ঢাকা: আওয়ামী লীগের নতুন সাংগঠনিক সম্পাদক হলেন শাখাওত হোসেন শফিক।

বুধবার রাতে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২১ ডিসেম্বর অনুষ্ঠিত কাউন্সিল কর্তৃক প্রদত্ত ক্ষমতাবলে তাকে সাংগঠনিক সম্পাদক পদে মনোনীত করেন।

এছাড়া বিভাগীয় দায়িত্ব বন্টন করা হয়েছে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক  ও সাংগঠনিক সম্পাদকদের। বুধবারে রাতে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দায়িত্ব বন্টন করেন।

প্রত্যেক সাংগঠনিক সম্পাদককে একটি করে বিভাগ এবং যুগ্ম সাধারণ সম্পাদককে দুটি করে বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফকে দায়িত্ব দেওয়া হয়েছে  চট্টগ্রাম ও সিলেট বিভাগের, ডা. দীপু মনিকে দেওয়া হয়েছে ঢাকা ও ময়মনসিংহ বিভাগের, ডা. হাছান মাহমুদকে দেওয়া হয়েছে রাজশাহী ও রংপুর বিভাগের এবং আ ফ ম বাহাউদ্দিন নাছিমকে দেওয়া হয়েছে বরিশাল ও খুলনা বিভাগের দায়িত্ব।

আর সাংগঠনিক সম্পাদকের মধ্যে আহমদ হোসেনকে দেওয়া হয়েছে চট্টগ্রাম, বিএম মোজাম্মেল হককে খুলনা,  এসএম কামালকে রাজশাহী, মির্জা আজমকে ঢাকা, আবু সাঈদ আল মাহমুদ স্বপনকে রংপুর, আফজাল হোসেনকে বরিশাল, নাদেলকে ময়মনসিংহ, শাখাওত হোসেন শফিককে দেওয়া হয়েছে সিলেট বিভাগের দায়িত্ব।

আগামী ১৮ জানুয়ারি আওয়ামী লীগের নবনির্বাচিত নতুন কমিটির নেতারা টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে যাবেন। ওই দিন শ্রদ্ধা নিবেদনের পর থেকেই তারা বিভাগীয় দায়িত্ব সফর শুরু করবেন বলে জানা গেছে।

 





Developed by :