Wednesday, 5 August, 2020 খ্রীষ্টাব্দ | ২১ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |




প্রবাসী নেতাদের সাথে সিলেট জেলা ও মহানগর আ’লীগের মতবিনিময়

সিলেট: যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র প্রবাসী আওয়ামী লীগ নেতাকর্মীদের সম্মানে মতবিনিময় সভা ও নৈশভোজের আয়োজন করে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ।

বুধবার (৮ জানুয়ারি) সন্ধ্যায় নগরীর জিন্দাবাজারস্থ একটি অভিজাত হোটেলের হলরুমে এ সভার আয়োজন করা হয়। এতে বিপুলসংখ্যক প্রবাসী নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, যুক্তরাজ্য আ.লীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ, সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, মহানগরের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, সাবেক সাধারণ সম্পাদক আলহাজ শফিকুর রহমান চৌধুরী, মহানগরের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

এছাড়াও যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র আ.লীগ নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন হারুনুর রশিদ, সৈয়দ কুতুব উদ্দিন, সায়েশ আহমদ, নাজিম উদ্দিন, মো. আব্দুল মালিক, মাসুক ইবনে অনিষ, বদরুল কামালী, গোলাম জিলানী, শাহিদুর রহমান চৌধুরী জাবেদ, তাজ উদ্দিন, মাহফুজুর রহমান, আমিনুল হক জিলু, আব্দুর রহিম শামীম, আবু তাহিদ, ডা. নাজরা চৌধুরী, আজাদুর রহমান, আজিব উল­াহ, সৈয়দ তারেক আহমদ, নজরুল, সৈয়দ সাদেক আহমদ, আলী সায়েস্তা, মালা রায়, নুরুল মতিন চৌধুরী, শাহ শাফি কাদির, মো. জাহিদ খান লায়েক প্রমুখ।

মতবিনিময় সভা শেষে নৈশভোজের আয়োজন করা হয়।

 




সর্বশেষ সংবাদ

Developed by :