Tuesday, 4 August, 2020 খ্রীষ্টাব্দ | ২০ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ ॥ ৩ জন ওসমানীতে ভর্তি

বিয়ানীবাজার: বিয়ানীবাজারে দু’পক্ষের সংঘর্ষের মধ্য দিয়ে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। আজ দুপুরে ছাত্রলীগের বিবদমান পাঁচ গ্রুপ পৃথকভাবে আনন্দ শোভাযাত্রা, কেক কর্তন ও আলোচনা সভার আয়োজন করে।

তবে, পৌরশহরে ছাত্রলীগের রিভারবেল্ট-স্বাধীন গ্রুপের সংঘর্ষে উভয় পক্ষের ৫ জন রক্তাক্ত জখম হন। এদের মধ্যে ৩ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, শনিবার বেলা একটায় কলেজ রোডে স্বাধীন গ্রুপের আনন্দ শোভাযাত্রার সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগের রিভারবেল্ট গ্রুপের সাথে ধাওয়া, পাল্টা-ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ ও ছুরিকাঘাতের ঘটনা ঘটে। এতে দু’পক্ষে ৩ জন রক্তাক্ত জখমসহ ১০ জন মৃদু আহত হন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হলেও বিয়ানীবাজার সরকারি কলেজের ছাত্র স্বাধীন গ্রুপের জাকির ও জুনেদ এবং রিভারবেল্ট গ্রুপের ফখরুল মারাত্মক জখম হলে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে তাদের চিকিৎসা চলছে বলে জানিয়েছেন রিভারবেল্টের আজাদ জিসান ও স্বাধীন গ্রুপের আশরাফুল হক রুনু।

এ ঘটনায় পৌরশহরে মৃদু উত্তেজনা থাকলেও ফের সংঘাত-সংঘর্ষের কোন সম্ভাবনা নেই বলেও তারা জানিয়েছেন।

এদিকে, সংঘর্ষে খবর পেয়ে তাৎক্ষনিক বিয়ানীবাজার থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে পৌরশহরে পুলিশী টহল বাড়ানো হয়েছে।

এ ব্যাপারে বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদুল হক বলেন, ছাত্রলীগের দু’গ্রুপে উত্তেজনার খবর পেয়ে পুলিশ সেখানে পৌছে পরিস্থিতি শান্ত করে। তিনি বলেন, এ ঘটনায় আহত হওয়ার খবর পাইনি। এ ঘটনায় থানায় কেউ অভিযোগ দেয়নি বলেও জানান ওসি জাহিদুল।

 

Developed by :