Wednesday, 26 February, 2020 খ্রীষ্টাব্দ | ১৪ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে সরওয়ার হোসেনকে হত্যার হুমকি ।। উপজেলা বিএনপি’র নিন্দা

বিয়ানীবাজার: বিয়ানীবাজার উপজেলা বিএনপি’র সহ সাধারণ সম্পাদক ছরওয়ার হোসেনকে মোবাইল ফোনে হত্যার হুমকি দিয়েছে অজ্ঞাত যুবক। বৃহস্পতিবার বিকালে এ হুমকির পর তিনি বিয়ানীবাজার থানায় নিরাপত্তা চেয়ে একটি জিডি করেছেন।

এ ঘটনায় উপজেলা বিএনপি’র সভাপতি নজমুল হোসেন পুতুল ও সাধারণ সম্পাদক ছিদ্দিক আহমদ তীব্র নিন্দা জানিয়েছেন। একই সাথে হুমকিদাতা অজ্ঞাত যুবককে আইনের আওতায় নিয়ে আসার দাবি জানান তারা।

বিএনপি নেতা ছরওয়ার হোসেন বৃহস্পতিবার সন্ধ্যায় বিয়ানীবাজার থানায় একটি সাধারণ ডায়রি (জিডি নম্বর ৭২৩২/০২-০১-২০) করেন। ডায়রিতে অজ্ঞাত যুবক মোবাইল ফোনের অপরিচিত একটি নম্বর থেকে কল দিয়ে তাকে গালিগালাজ করে এবং দেখে নেয়ার হুমকি দেয়। এতে তার পরিবার ও রাজনৈতিক সহকর্মীরা উদ্বিগ্ন রয়েছেন।

ছরওয়ার হোসেন বলেন, বিকালে এক আত্মীয়ের বাড়িতে ছিলাম। মধ্যাহ্ন ভোজের সময় একটি অপরিচিত নম্বর থেকে কল আসলে আমি কথা বলি। সে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং আমাকে দেখে নেয়ার হুমকি দেয়। এমন কি আগামী দুই দিনের মধ্যে আমাকে হত্যা করার বিষয়টি উল্লেখ করে শাসিয়েছে। তিনি বলেন, যুবকটি অপরিচিত। তার নম্বর উল্লেখ করে থানায় জিডি করেছেন।

 

Developed by :