Sunday, 19 January, 2020 খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |




যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি রাজিব, সম্পাদক ফয়সল, সাংগঠনিক রাজেল

যুক্তরাষ্ট্র: মোঃ ইমরান চৌধুরী রাজিব সভাপতি, ফয়সল আলম সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা রেজাউল করিম রাজেলকে সাাংগঠনিক সম্পপাদক করে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা যুক্তরাষ্ট্র শাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা  হয়েছে।

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি মিয়া মনসফ ও সাধারণ সম্পাদক ইয়াছিন মোহাম্মদ গত ২৪ ডিসেম্বর এই কমিটি  অনুমোদন করেন।

কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন: সহ সভাপতি ছরওয়ার হোসেন, নূরুল তালুকদার, তানিয়া আলমগীর, রেজা আব্দুল্লাহ, রিন্টু লাল দাস, মিজানুর রহমান চৌধুরী, আজহার রিফাত ও আব্দুল হাদি, যুগ্ম সাধারণ সম্পাদক সাহিদুল হক রাসেল, গোলাম মুর্শেদ, জুনেদ আহমেদ, সাংগঠনিক সম্পাদক সহিদ সিরাজ সৌরভ, রেজাউল করিম রাজেল, আদনান খান রবি ও শরিফ আহমদ, দপ্তর সম্পাদক আশিক খান, উপ দপ্তর সম্পাদক ইমরান খন্দকার, অর্থ সম্পাদক ওমর আলী সরকার, সহ অর্থ সম্পাদক শাহিন আহমদ স্বপন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জুয়েল আমিন, ক্রীড়া ও শরীর চর্চা বিষয়ক সম্পাদক মুর্শেদ খান টিটু, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাফায়াত রহমান, পাঠাগার সম্পাদক রাজু হক, সহ পাঠাগার সম্পাদক এম ডি হাসনাত, সমাজ কল্যাণ সম্পাদক শরিফুল হক।

সদস্যরা হলেন মোস্তাক আহমদ, ইকবাল হোসেন, জাকির হোসেন, হাসান আহমদ, হাফিজ লোদী, জুয়েল আহমদ, রেজাউল হাসান আবু, নাহিদ চৌধুরী এবং আরিফ আরমান জিসান।

৬ সদস্য বিশিষ্ট উপদেষ্টামন্ডলীর সদস্যরা হলেন কামাল আহমদ, বদরুল হোসেন খান, আব্দুল হাসিব মামুন, কাজী কয়েস আহমদ, এড. শেখ মকলু মিয়া ও মিসবাহ আহমদ।

৫ সদস্য বিশিষ্ট পৃষ্টপোষক মন্ডলীর সদস্যরা হলেন সামসুল আবেদীন, সাইদুল রব খান, মাহি উদ্দিন, খসরুজ্জামান খসরু এবং জাহিদ উদ্দিন জাইন।

 





Developed by :