Sunday, 19 January, 2020 খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |




১২০০ কোটি টাকার বরাদ্দ দেয়ায় মহানগর আ’লীগের আনন্দ মিছিল

সিলেট: সিলেট সিটি কর্পোরেশন এলাকার উন্নয়নে ১ হাজার ২০০ কোটি টাকা বরাদ্দ দেয়ায় সিলেটে আনন্দ মিছিল করেছে সিলেট মহানগর আওয়ামী লীগ।

মঙ্গলবার বেলা ১২টায় সিলেটের ঐতিহাসিক রেজিস্ট্রারি মাঠ থেকে মিছিলটি শুরু হয়ে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে  শেষ হয়।

সমাবেশে বক্তারা বলেন, সিলেটের উন্নয়নে ১২০০ কোটি টাকা বরাদ্দ দিয়েছে বর্তমান আওয়ামী লীগ সরকার। যেটি সিলেট সিটি কর্পোরেশনের ইতিহাসে সর্ববৃহৎ বরাদ্দ। অতীতে সিলেটে বড় অঙ্কের বরাদ্দ এলেও সেগুলো সুষ্ঠুভাবে ব্যবহার হয়নি, অনেক অপচয় হয়েছে।

তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটের প্রতি আন্তরিকতা থেকে এই অর্থ বরাদ্দ দিয়েছেন। জনগণের রক্তের এই টাকা কোনভাবেই অপচয় হতে দেয়া যাবে না। সুষ্ঠুভাবে এই টাকা খরচ করতে হবে

সংক্ষিপ্ত সমাবেশে সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সাবেক সহ সভাপতি এডভোকেট রাজ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফয়জুল আনোয়ার আলাওর ও বিজিত চৌধুরী।

মিছিল ও সমাবেশে সিলেট মহানগর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী  উপস্থিত ছিলেন।

 





Developed by :