Tuesday, 25 February, 2020 খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে নির্মাণ শ্রমিক নজরুল হত্যাকাণ্ড: সন্দেহভাজন এক তরুণ আটক

বিয়ানীবাজার: বিয়ানীবাজারে নির্মাণ শ্রমিক নজরুল ইসলাম হত্যাকাণ্ডের সাথে জড়িত সন্দেহে আব্দুল মুবিন লিমন (২৪) নামের এক তরুণকে আটক করেছে পুলিশ। রোববার (২৯ ডিসেম্বর) রাতে উপজেলার লাউতা ইউনিয়নের টিকরপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত তরুণ আব্দুল মুবিন লিমন উপজেলার লাউতা ইউনিয়নের টিকরপাড়া গ্রামের বাসিন্দা ও লাউতা ইউপি সদস্য মুহিব উদ্দিনের ছেলে।

জানা গেছে, জকিগঞ্জ-বিয়ানীবাজার থানার সার্কেল সুদীপ্ত রায়, বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর কর ও পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদুল হকের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার লাউতা ইউনিয়নের টিকরপাড়া এলাকা থেকে আব্দুল মুবিন লিমনকে আটক করে। এসময় তার বাড়ি থেকে দেশীয় অস্ত্র ছুরি ও লাঠি উদ্ধার করে পুলিশ। আটকের পর লিমনকে জিজ্ঞাসাবাদের জন্য বিয়ানীবাজার থানায় নিয়ে যায় পুলিশ।

আটকের বিষয়টির সত্যতা নিশ্চিত করে বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদুল হক বলেন, নজরুল ইসলাম হত্যাকাণ্ডের ঘটনায় আমরা একজনকে গ্রেফতার করেছি। এখন থানা হেফাজতে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিস্তারিত আমরা পরে জানাবো।

উল্লেখ্য, গত শনিবার সন্ধ্যায় উপজেলার লাউতা ইউনিয়নের নন্দীরফল গ্রামের একটি নির্জন স্থান থেকে নির্মাণ শ্রমিক নজরুল ইসলামের (৪৫) গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ।

 

Developed by :