Monday, 1 June, 2020 খ্রীষ্টাব্দ | ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |




মায়ের কাফনের কাপড় কিনতে গিয়ে ছেলের মৃত্যু

রংপুর: আকস্মিকভাবে মায়ের মৃত্যুর পর তাকে দাফনের জন্য কাফনের কাপড় কিনতে গিয়ে ট্রাক্টরচাপায় মৃত্যু হলো ছেলের। বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) দুপুরে রংপুরের পীরগঞ্জ উপজেলার কিশোরগাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার ভোরে পীরগঞ্জ উপজেলার কিশোরগাড়ি গ্রামের মৃত মজিবর রহমানের স্ত্রী জামিলা বেগম (৬০) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। সকালে মৃত জামিলা বেগমের ছেলে ভুট্টো (২৮) মোটরসাইকেলযোগে দুই স্বজনকে নিয়ে মায়ের দাফনের কাফনের কাপড় কেনার জন্য পীরগঞ্জ বাজারে যাচ্ছিলেন।

পীরগঞ্জ-লালদিঘি সড়কের ওপর বিপরীত দিক থেকে আসা একটি ইটবোঝাই ট্রাক্টর তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ভুট্টো নিহত হন। সেই সঙ্গে মোটরসাইকেলের পেছনে থাকা তার দুই স্বজন আহত হন। দুর্ঘটনার পর ট্রাক্টরটি ভাঙচুর করে এলাকাবাসী। খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পীরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেশ চন্দ্র বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ট্রাক্টরটি ভাঙচুর করেছে এলাকাবাসী। তবে ট্রাক্টরের চালক পালিয়ে যাওয়ায় আটক করা যায়নি।

এদিকে মায়ের দাফনের কাপড় কিনতে গিয়ে সন্তানের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। অনেকেই বলছেন, মায়ের কাফনের কাপড় আনতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরল ছেলে।

 

Developed by :