Sunday, 19 January, 2020 খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |




সিলেটে ককটেলের মামলায় জামিন পেলেন বিএনপির ৩০ নেতা

সিলেট: গত ১২ ডিসেম্বর বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার জামিনের আবেদন খারিজের প্রতিবাদে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মিছিল থেকে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।

ঐদিন রাতেই ৩৮ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১৫-২০ জনকে আসামি করে কোতোয়ালি থানায় হাতবোমার বিস্ফোরণ ও নাশকতার মামলা দায়ের করেন কোতোয়ালি থানার এসআই অঞ্জন কুমার দাস।

এ মামলায় হাই কোর্ট থেকে ৪ সপ্তাহের আগাম জামিন পেয়েছেন ৩০ জন নেতা। বৃহস্পতিবার আইনজীবী কামরুজ্জামান সেলিম হাই কোর্টের বিচারপতি ওবায়দুল হক ও জহিরুল হকের আদালতে জামিন আবেদন করলে ৪ সপ্তাহের আগাম জামিন মঞ্জুর হয়।

জামিন পাওয়া নেতারা হচ্ছেন, সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার, বিএনপি নেতা আবুল কাহের চৌধুরী শামীম, আলী আহমদ, কাইয়ুম চৌধুরী, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মিফতাহ সিদ্দিকী, এমরান আহমদ চৌধুরী, নজিবুর রহমান নজিব, আব্দুল আহাদ খান জামাল, মাহবুবুল হক চৌধুরী, আবুশ কাশেম, শামীম আহমদ, সাইদুর রহমান ভুটুরি, আলতাফ হোসেন সুমন, সুদিপ জ্যোতি এষ, আফসর খান, ফজলে রাব্বী আহসান, লিটন আহমদ, আশরাফ উদ্দিন রুবেল, ফাহিম রহমান মৌসুম, আশরাফ হোসেন টিটু, নুরুল ইসলাম লোকমান, জাহেদ আহমদসহ ৩০ জন।

জামিন পাওয়ার বিষয়টি জানিয়েছেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আব্দুল আহাদ খান জামাল।

 





Developed by :