Monday, 10 August, 2020 খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |




সিলেটে জাল টাকা, ইয়াবাসহ ২ জন গ্রেফতার

সিলেট: সিলেটের ইসলামপুর বাজারের তামাবিল মহাসড়কে চেকপোস্ট বসিয়ে ২,৩৪,০০০ হাজার টাকা ও ২৫ পিছ ইয়াবাসহ দুজনকে আটক করা হয়েছে।

জানা যায়, ১৪ ডিসেম্বর শনিবার সকাল ৫ ঘটিকায় শাহপরাণ থানায় কর্মরত এসআই এনায়েত উল্লাহ এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ রাত্রিকালীন টহল ডিউটিরত অবস্থায় ইসলামপুর বাজারস্থ সিলেট-তামাবিল মহাসড়কের উপর চেকপোষ্টে একটি যাত্রীবাহী সিএনজি অটোরিক্সাকে সিগন্যাল দিলে অটোরিক্সাটি থামানোর সাথে সাথে সিএনজির ভিতর থেকে হতে দুইজন যুবক পালানোর চেষ্টা করলে তাদেরকে আটক করা হয় এবং সাথে সাথে তাদের দেহ ও ব্যাগ তল্লাশী করা হলে ২৩৪ টি এক হাজার টাকার জাল নোট ও ২৫ পিছ ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- চাঁদপুর জেলার সদর থানার মাদনা গ্রামের হারুন গাজীর ছেলে, সিরাজ গাজী (৪৭) ও সিলেটের ওসমানীনগর থানার সাদিপুর গ্রামের শাহজাহান মিয়ার ছেলে, শাহনুর আলম সাব্বির (১৯)।

উক্ত ঘটনায় জালনোট ও ইয়াবা ট্যাবলেট হেফাজতে রাখার অপরাধে বর্ণিত আসামীদের বিরুদ্ধে শাহপরাণ থানায় বিশেষ ক্ষমতা আইনে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়।

প্রাথমিকভাবে জানা যায় যে, তারা জালনোট ও মাদক ব্যবসার সাথে জড়িত। তাদের সাথে সংশ্লিষ্ট অন্যান্য আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। বর্ণিত আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

 




Developed by :