Friday, 24 January, 2020 খ্রীষ্টাব্দ | ১১ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |




প্রয়াত শিক্ষকের পরিবারের পাশে প্রাথমিক শিক্ষক সমাজ

বিয়ানীবাজার: মাটিজুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সদ্যপ্রয়াত প্রধান শিক্ষক মো. ছালেহ আহমদের পরিবারের কাছে সহায়তার টাকা আজ আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়েছে। পরিবারের পক্ষে এক লক্ষ পঁচিশ হাজার দুইশ টাকা গ্রহণ করেন প্রয়াতের ছেলে সাহান আহমদ।

আজ (১১ ডিসেম্বর) বেলা ২টায় নিদনপুর সুপাতলা সপ্রাবিতে প্রয়াত ছালেহ আহমদের স্মরণে এক শোকসভার আয়োজন করা হয়।

প্রধান শিক্ষক খালেদ সাইফুদ্দীন জাফরীর সভাপতিত্বে অনুষ্ঠিত শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) টিটু কুমার দে । বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার আশরাফুল আলম।

প্রধান শিক্ষক সুলেমান আহমদের পরিচালনায় অনুষ্ঠিত শোক সভায় অন্যান্যের মধ্যে প্রধান শিক্ষক বিমল পাল, ফৌজিয়া সুলতানা মোদী, আবুল হোসেন চৌধুরী, মাসুদ আহমদ প্রমুখ বক্তব্য রাখেন।

সভা শেষে ছালেহ আহমদের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন প্রধান শিক্ষক ইসলাম উদ্দিন। শোকসভায় সহায়তার টাকা হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, বিয়ানীবাজার উপজেলার মাটিজুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছালেহ আহমদ গত ২৮ নভেম্বর রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়ে রেখে গেছেন ।

 





সর্বশেষ সংবাদ

Developed by :