Sunday, 19 January, 2020 খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |




মতবিনিময়কালে জেলা আ’লীগের সভাপতি-সাধারণ সম্পাদক

দৈনিক সিলেটের ডাক বস্তুনিষ্ঠ সাংবাদিকতার পথিকৃত

সিলেট: সিলেট জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান এবং সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান দৈনিক সিলেটের ডাক এর সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। সোমবার রাতে নেতৃবৃন্দ পত্রিকা কার্যালয়ে এলে তাঁদেরকে স্বাগত জানান পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াহিদ।

পরে আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক দৈনিক সিলেটের ডাক এর বার্তা বিভাগ ঘুরে দেখেন এবং কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। পত্রিকার চিফ রিপোর্টার মোহাম্মদ সিরাজুল ইসলামসহ পত্রিকায় কর্মরত সাংবাদিকরা এ সময় উপস্থিত ছিলেন।

মতবিনিময়কালে জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট লুৎফুর রহমান বলেন, সিলেটের ডাক হচ্ছে সিলেটের বস্তুনিষ্ট সাংবাদিকতার পথিকৃত। পত্রিকার প্রশংসা করে তিনি বলেন, তিনি এ পত্রিকার একজন নিয়মিত পাঠক। পত্রিকার সাথে সংশ্লিষ্টরা জেলা আওয়ামী লীগের কার্যক্রম ও কর্মসূচি অতীতের ন্যায় আগামীতেও গুরুত্বের সাথে প্রকাশ করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেন, সমাজ প্রগতিতে গণমাধ্যমের ভূমিকা অপরিসীম। লেখনীর মাধ্যমে তারা আমাদের বিভিন্ন দিকনির্দেশনা দেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের সার্বিক উন্নয়ন ও অগ্রগতির লক্ষ্যে কাজ করে চলেছেন। দায়িত্ব পালনে তিনি গণমাধ্যম কর্মীসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদ্য সাবেক শিক্ষা সম্পাদক কবির উদ্দিন আহমদ, সদস্য এডভোকেট আজমল আলী, মহানগর কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুর রকিব বাবলু, এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য শাহিদুর রহমান চৌধুরী জাবেদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়ার আলম সামাদ,যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা গোলাপ মিয়া প্রমুখ।

 





Developed by :