Friday, 24 January, 2020 খ্রীষ্টাব্দ | ১১ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |




অবশেষে জুড়ী উপজেলা ও কলেজ ছাত্রলীগের কমিটি অনুমোদন

জুড়ী: বহু নাটকীয়তা ও নানা জল্পনা-কল্পনার পর অবশেষে জুড়ী উপজেলা ও তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজ ছাত্রলীগের এক বছর মেয়াদের নতুন কমিটি অনুমোদন করা হয়েছে।

শনিবার রাতে মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি আমীরুল হোসেন চৌধুরী (আমীন) ও সাধারণ সম্পাদক মাহবুব আলম-এর স্বাক্ষরে সাবেক উপজেলা সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন সাবেলকে সভাপতি ও ইকবাল ভূঁইয়া উজ্জলকে সাধারণ সম্পাদক করে দুই সদস্যের জুড়ী উপজেলা কমিটি এবং আশফাক আহমদ আদনানকে সভাপতি ও গৌতম দাসকে সাধারণ সম্পাদক করে দুই সদস্যের তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজ ছাত্রলীগের কমিটি অনুমোদন করা হয়।

এদিকে সদ্য বিলুপ্তকৃত জুড়ী উপজেলা ছাত্রলীগ কমিটির সভাপতি ফয়ছল আহমদকে মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে অনুমোদন দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ।
উল্লেখ্য, ২০১৮ সালের ১৩ এপ্রিল জুড়ী উপজেলা ও তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সম্মেলন অনুষ্টিত হয়। সম্মেলনে উপজেলা ও কলেজ কমিটি বাতিল ঘোষণা করে দুই কমিটির সভাপতি-সম্পাদক পদে জীবনবৃত্তান্ত আহ্বান করে তৎকালীণ জেলা ছাত্রলীগ। সম্মেলনের উনিশ মাস পর গত ১৩ নভেম্বর ফয়ছল আহমদকে সভাপতি ও সাহাব উদ্দিন সাবেলকে সাধারণ সম্পাদক করে জুড়ী উপজেলা ছাত্রলীগের ১৬ সদস্যের কমিটি এবং এ.আর সাজেদকে সভাপতি ও গৌতম দাসকে সাধারণ সম্পাদক করে ১৪ সদস্যের কলেজ কমিটি অনুমোদন করে জেলা ছাত্রলীগ।

মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি আমীরুল হোসেন চৌধুরী (আমীন) ও সাধারণ সম্পাদক মাহবুব আলম-এর সাক্ষরে এক বছর মেয়াদের দুই কমিটি অনুমোদনের তিনদিনের মাথায় ১৫ নভেম্বর কেন্দ্রীয় ছাত্রলীগ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে উপজেলা কমিটির সকল সাংগঠনিক কার্যক্রম স্থগিত করে। এবং ২৩দিনের মাথায় গত বৃহস্পতিবার (০৫.১২.১৯) রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বাংলাদেশ ছাত্রলীগ, তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজ শাখার সভাপতি এ.আর সাজেদকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে স্থায়ী বহিস্কার এবং বাংলাদেশ ছাত্রলীগ জুড়ী উপজেলা শাখা ও তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজ শাখা কমিটি বাতিল করা হয়।

 





সর্বশেষ সংবাদ

Developed by :