Wednesday, 5 August, 2020 খ্রীষ্টাব্দ | ২১ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে ব্যাডমিন্টন একাডেমীর উদ্বোধন

বিয়ানীবাজার: বাংলাদেশের ক্রীড়াঙ্গনে সুনামধন্য বিয়ানীবাজার উপজেলার ক্ষুদে ব্যাডমিন্টন খেলোয়াড় গড়ে তুলতে বিয়ানীবাজার উপজেলা ব্যাডমিন্টন খেলোয়াড়দেের সার্বিক ব্যবস্হাপনায় গতকাল সন্ধ্যায় ইনার কলেজ রোডের একটি পার্টি সেন্টারে বিয়ানীবাজার উপজেলা ব্যাডমিন্টন একাডেমী’র শুভ উদ্বোধন ও মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

মতবিনিময় সভা শেষে একাডেমী’র উদ্বোধন উপলক্ষ্যে কেক কর্তন শেষে অতিথি ও সিনিয়র ব্যাডমিন্টন খেলোয়াড়দের মিষ্টি মুখ করান সংগঠনের তরুন ব্যাডমিন্টন খেলওয়াড়েরা।

এ সময় আমন্ত্রিত প্রধান অতিথি, বিশেষ অতিথি ও সিনিয়র খেলোয়াড়রা বলেন, এ উপজেলার ব্যাডমিন্টন খেলাকে এগিয়ে নিতে সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে। ভবিষ্যতে যাতে আমাদের এই একাডেমী থেকে দেশ সেরা শাটলার পরশ, এনাম, দুলাল, খালেদ, সুহেল, জয়নাল, সালমানরা তৈরি হয় সে লক্ষ্যে নিয়ে কাজ করার নির্দেশ দেন।

জুনেদ খাঁনের পরিচালনায় ও ইমরুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা ক্রীড়া সংস্হার সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন, বিয়ানীবাজার উপজেলা ব্যাডমিন্টন এসোসিয়েশনের সহ সভাপতি ও সাবেক কৃতি ব্যাডমিন্টন খেলওয়াড় হারুনুর রশীদ, কৃতি ব্যাডমিন্টন খেলোয়াড় এনাম উদ্দিন, এনাম হোসেন, হাসান আহমদ, আসলাম হোসেন মনি, হাসান আহমেদ এপলু, হিফজুল হাসান, ওয়াহিদুর রহমান লিটন, জাকির হোসেন, জাবেদ আহমেদ মুন্না, আতাউর রহমান, কিরন আহমেদ, মান্না আহমেদ, শিমুল আহমদ, মাহফুজ আহমদ প্রমূখ।

 

Developed by :