Tuesday, 4 August, 2020 খ্রীষ্টাব্দ | ২০ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |




জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নাসির খানকে অভিনন্দন জানিয়ে মিছিল ও মিষ্টি বিতরণ

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজারের কৃতিসন্তান ও ক্লিন ইমেজের রাজনীতিবিদ এডভোকেট মো. নাসির উদ্দিন খান সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এ উপলক্ষে শনিবার সন্ধ্যায় চারখাই ইউনিয়ন আ’লীগের উদ্যোগে তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে এক আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণের আয়োজন করা হয়। এতে বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পরে চারখাই বাজারে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখেন, চারখাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল আহমদ, বালিঙ্গা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও আ’লীগ নেতা মাসুদ হোসেন খান, নজরুল ইসলাম প্রমুখ।

সভায় বক্তারা বলেন, সিলেটে আওয়ামী রাজনীতির মিছিল মিটিংয়ের প্রিয়মুখ এডভোকেট নাসির উদ্দিন খান। তিনি সাধারণ সম্পাদক হিসেবে জেলা ছাত্রলীগের নেতৃত্ব দিয়েছেন। বিগত একযুগেরও বেশি সময় ধরে জেলা আ’লীগের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন।

কর্মীবান্ধব এ নেতাকে জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত করায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে নেতৃবৃন্দ বলেন, স্বৈরাচার এরশাদ ও ওয়ান ইলেভেনসহ বিভিন্ন সময়ে কারানির্যাতিত এ নেতা দলের জন্য ত্যাগের পরীক্ষায় উত্তীর্ণ। এ সময় নেতৃবৃন্দ নাসির খানের ডাকে যে কোন আন্দোলন সংগ্রামে পাশে দাঁড়ানোর প্রতিশ্রæতি ব্যক্ত করেন।

 

Developed by :