Tuesday, 4 August, 2020 খ্রীষ্টাব্দ | ২০ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |




জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির খানের কিছু কথা

প্রচ্ছদের ছবি তুলেছেন মাহমুদ হোসেন

বিয়ানীবাজারবার্তা২৪.কম: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করেছেন তৃণমূল নেতাকর্মীর আবেগ-অনুভ‚তির প্রিয় নাম, কর্মীবান্ধব ক্লিন ইমেজের রাজনীতিবিদ এডভোকেট মো. নাসির উদ্দিন খান। পাশাপাশি তিনি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি গণতন্ত্রের মানসকন্যা বঙ্গবন্ধু তনয়া মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার প্রতি। যিনি তাঁর ওপর আস্থা রেখে এই দায়িত্ব অর্পণ করেছেন।

শনিবার (৭ ডিসেম্বর) গণমাধ্যমে প্রেরিত এক আনন্দ বার্তায় তিনি বলেন, ‘আমাকে সাধারণ সম্পাদক করায় বাংলাদেশ আওয়ামী লীগের সিলেট জেলা ও উপজেলা পর্যায়ে দলের নিবেদিত সকল নেতাকর্মীর বিজয় হয়েছে। এ থেকে স্বচ্চ রাজনীতির প্রতি নেতাকর্মীরা উৎসাহিত হবেন বলে আমার বিশ্বাস রয়েছে। তিনি তাঁর ওপর অর্পিত দায়িত্ব সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে পালনে দলীয় নেতাকর্মীর সহযোগিতা কামনা করেন।’

এদিকে, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় এডভোকেট নাসির উদ্দিন খান আরো কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি, দলের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান ও অধ্যক্ষ রফিকুর রহমান, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদসহ মাননীয় সংসদ সদস্যগণ এবং দলের কেন্দ্রীয়, জেলা ও উপজেলা নেতৃবৃন্দের প্রতি, যাদের অকৃত্রিম সমর্থনে রাজনীতির এ পর্যায়ে আসা সম্ভব হয়েছে।

এডভোকেট নাসির উদ্দিন খান জেলা আ’লীগের সাধারণ সম্পাদক হওয়ার পেছনে আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগের দেশে-বিদেশে বসবাসরত অজস্র নেতাকর্মীর অবদান রয়েছে বলে অকপটে স্বীকার করেন। এজন্য তিনি সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ ও ভালোবাসা প্রকাশ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ ও ২০৪১ বাস্তবায়ন এবং উন্নত বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে আগামী পথচলায় সবাইকে তাঁর সহযাত্রী হওয়ার আহ্বান জানিয়েছেন।

অপরদিকে, নবনির্বাচিত সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান জেলা আওয়ামী লীগের সকল কর্মকান্ডে ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করে তৃণমূল পর্যায়ে দলকে সুসংগঠিত করার ইচ্ছা পোষণ করেছেন। এজন্য তিনি দলের প্রাজ্ঞ নেতাদের সু-পরামর্শ, মতামত ও দোয়া চেয়ে নেতাকর্মীর সর্বাঙ্গীন সাফল্য কামনা করেছেন।

 




Developed by :