Sunday, 19 January, 2020 খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |




নির্বাচিত হয়ে যা বললেন অধ্যাপক জাকির

সিলেট: সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগের সম্মেলন সম্পন্ন হয়েছে বৃহস্পতিবার। আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগের কমিটি ঘোষণা করেন।

জেলা আওয়ামী লীগে সভাপতি হিসেবে লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক হিসেবে নাসির উদ্দিন খান এবং মহানগর আওয়ামী লীগে সভাপতি হিসেবে মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক হিসেবে অধ্যাপক জাকির হোসেনের নাম ঘোষণা করা হয়। নির্বাচিত হয়ে অধ্যাপক জাকির হোসেন সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের দিকে ছুঁটে যান।

শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে এক সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়।

সভায় সংক্ষিপ্ত বক্তব্যে অধ্যাপক জাকির হোসেন বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের ফেরিওয়ালা। বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে রাজনীতি করি। দলের সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদকের দায়িত্ব পাওয়ায় তিনি দলের সভানেত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের প্রতি কৃতজ্ঞটা জানান।

জাকির আরো বলেন, সিলেট আওয়ামী লীগের সম্মেলন ঘোষণার পর যারা আমার সাথে দিন রাত পরিশ্রম করেছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। ১৯৯১ সালে সিলেটে যখন ছাত্রলীগের রাজনীতি করতাম তখন দলকে ধ্বংস করার জন্য একটি দল হত্যাকান্ডে লিপ্ত ছিল। তখন রাজপথে থেকে আমরা মোকাবেলা করেছি।

তিনি তৎকালীন সময়ের কথা উল্লেখ করে বলেন, সে সময়ে প্রতিবছর ছাত্রলীগের সম্মেলন হতো। বর্তমানে তা হয় না। রাজনীতির গুণগত পরিবর্তন আনতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতিমধ্যে পরিবর্তন শুরু করে দিয়েছেন।

কাউন্সিলর আজাদুর রহমান আজাদের পরিচালনায় উক্ত সভায় উপস্থিত ছিলেন, কাউন্সিলর সালেহ আহমদ সেলিম, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদারসহ বিপুল নেতাকর্মী।

 





Developed by :