Saturday, 7 December, 2019 খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |




সিলেটে আওয়ামী লীগের সম্মেলন : মঞ্চে থাকছেন যারা

সিলেট: দীর্ঘ প্রতিক্ষার অবসান ঘটছে সিলেট আওয়ামী লীগে। অবশেষে ১১ বছর পর বৃহস্পতিবার সম্মেলনের মধ্য দিয়ে নির্বাচিত হবেন নতুন নেতৃত্ব। ওইদিন সকাল ১১টায় সিলেট নগরীর চৌহাট্টস্থ আলিয়া মাদ্রাসা মাঠে এই সম্মেলন শুরু হবে।

ইতোমধ্যেই সম্মেলনস্থলে নৌকার আদলে বিশাল আকারের মঞ্চ প্রস্তুত করা হয়েছে। বুধবার বিকালেস সম্মেলনস্থল নগরীর চৌহাট্টা এলাকার আলিয়া মাদ্রাসা মাঠে এ মঞ্চ নির্মাণ কাজ শেষ হয়। নৌকার আদলে ৬০ ফুট দীর্ঘ ও ৩০ ফুট প্রস্থ’ মঞ্চ প্রস্তুত করা হয়েছে সম্মেলনে আগত অতিথিদের জন্য। এই মঞ্চে আসন থাকবে প্রায় ২০০টি। মঞ্চে অতিথিদের নিরাপত্তার জন্যও ব্যবস্থা রাখা হয়েছে।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাবেক শিক্ষামন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপি।

প্রধান বক্তা হিসেবে অংশ নেবেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি।

বিশেষ অতিথি হিসেবে আরও থাকবেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য অধ্যাপক মো. রফিকুর রহমান।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে থাকবেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন এমপি এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।

সম্মেলনে স্বাগত বক্তব্য দেবেন সিলেটের সাবেক মেয়র, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও মহানগর কমিটির সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান।

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান সম্মেলনের সভাপতিত্ব করবেন। পরিচালনায় থাকবেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আসাদ উদ্দিন আহমদ।

 

Developed by :