Saturday, 7 December, 2019 খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |




সিলেট মহানগর যুবলীগের স্বাগত মিছিল

সিলেট: ৫ ডিসেম্বর সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনকে স্বাগত জানিয়ে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে নগরীতে স্বাগত মিছিল বের করা হয়।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) দুপুর ১২টায় কোর্ট পয়েন্ট থেকে মিছিলটি শুরু হয়। মিছিলের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, আগামী ৫ ডিসেম্বর সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনকে সফল করার লক্ষ্যে সিলেট মহানগর যুবলীগ স্বাগত মিছিলের আয়োজন করেছে। এজন্য সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে তাদেরকে ধন্যবাদ জানাই।

তিনি আরও বলেন, বিগত দিনের মত সিলেট মহানগর যুবলীগ আগামী সম্মেলনকেও সফল করার জন্য সর্বাত্মক সহযোগিতা করবে বলে আমি বিশ্বাস করি।

সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদারের পরিচালনায় স্বাগত মিছিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ফয়জুল আনোয়ার আলাউর, মহানগর যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সেলিম আহমদ সেলিম, আনিসুজ্জামন আনিস, ফাইয়াজ খান সলিট, সুবেদুর রহমান মুন্না, অ্যাডভোকেট নিয়া মোহাম্মদ লিটন, আরাফাত খান ইয়ামিন, রাহেল আহমদ চৌধুরী, আনিসুর রহমান তিতাশ, লাহিন আহমদ, আবিদুর রহমান শিপলু, ইমানুর রহমান লিটন, ইকবাল হোসেন, মিনহাজ চৌধুরী লিটন, সুলতান আলী মনসুর, রিমাদ আহমদ রুবেল, দেওয়ান মুরাদ হাসান, ইলিয়াছুর রহমান দিনার, দিলোয়ার হোসেন দিলাল, সাইদুর রহমান, আফজল হোসেন, জাহেদ আহমদ, সাবেল আহমদ, দিদারুল আলম দিদার, আক্তার হোসেন, রঞ্জন দে, জাকির আহমদ, আজাদুর রহমান চঞ্জল, সুলতান মাহমুদ সাজ, শাহজাহান, জুবেরর্ আহমদ, পাঠায় মুরশেদ খান, সাহান আহমদ, আবুল কাসেম, নাজমুল ইসলাম চৌধুরী, ইব্রাহিম খান সাদেক, জহিরুল ইসলাম রিপন, জিয়াউল হক জিয়া, সামিম আহমদ, ফয়ছল কাদের পাওয়েল, শাহাদত হোসেন, রিপন আহমদসহ দলের অন্যান্য নেতাকর্মীরা।

 

Developed by :