Friday, 13 December, 2019 খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |




চিরনিদ্রায় শায়িত গোলাপগঞ্জের মঈন চেয়ারম্যান

গোলাপগঞ্জ: সিলেটের গোলাপগঞ্জের আমুড়া ইউপির সাবেক চেয়ারম্যান ও আমুড়া ইউপি আওয়ামীলীগের সাবেক সভাপতি মঈন উদ্দিন’র (৭৩) দাফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার দুপুর ২টায় ধারাবহর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার মরদেহ সমাহিত করা হয়। মরহুমের জানাযায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. ইকবাল আহমদ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুর রহমান, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার বদরুল ইসলাম শোয়েব, গোলাপগঞ্জ পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম রাবেল, সাবেক উপজেলা চেয়ারম্যান হাফিজ নাজমুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এনামুল হক রুহেল, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রুহেল আহমদ, ঢাকা দক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ রেজাউল আমিন, আওয়ামীলীগ নেতা শাহাবুদ্দিন আহমেদ, বিএনপি নেতা গোলাম কিবরিয়া চৌধুরী শাহিন, সৈয়দ রেজাউল করিম আলো, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি এনামুল হক এনাম, সাধারণ সম্পাদক ইউনুছ চৌধুরী, ঢাকাদক্ষিণ ইউপির সাবেক চেয়ারম্যান মজির উদ্দিন চাকলাদার, আওয়ামীলীগ নেতা ময়নুল হক, বদরুল হক, আবুল লেইস, আমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুহেল আহমদ প্রমুখ। এছাড়াও সামাজিক, রাজনৈতিক, শিক্ষক, সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণীপেশার হাজারো মানুষ জানাযায় অংশগ্রহণ করেন।

এরআগে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় নিজ বাড়ীতে ইন্তেকাল করেন। তিনি উপজেলার আমুড়া ইউনিয়নের ধারাবহর গ্রামের মৃত ছিদ্দেক আলীর ছেলে। দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন তিনি। তার দীর্ঘ কর্মময় জীবনে আমুড়া ইউনিয়ন চেয়ারম্যান ও দীর্ঘ ১৬বছর আমুড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির পদে দায়িত্ব পালন করেন। এলাকায় একজন নিবেদিত সমাজসেবক হিসেবে তিনি পরিচিত ছিলেন । তিনি ৪ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

Developed by :