Saturday, 7 December, 2019 খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |




গোলাপগঞ্জে আ’লীগ নেতা মঈন উদ্দিনের ইন্তেকাল, এমপি নাহিদের শোক

গোলাপগঞ্জ: গোলাপগঞ্জ উপজেলার আমুড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও প্রবীণ আওয়ামী লীগ নেতা মঈন উদ্দিন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় নিজ বাড়িতে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি গোলাপগঞ্জ উপজেলার আমুড়া ইউনিয়নের একাধিকবারের চেয়ারম্যান, আমুড়া ইউনিয়ন আওয়ামী লীগের দীর্ঘদিনের সভাপতি ও মৃত্যুর আগ পর্যন্ত সমাজসেবায় নিবেদিত ব্যক্তি ছিলেন।

মৃত্যুকালে স্ত্রী, চার পুত্র ও এক কন্যা রেখে গেছেন। আজ শুক্রবার বেলা দু’টায় মরহুমের ধারাবহরস্থ নিজ বাড়ি সংলগ্ন মাঠে জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। এতে সকলের উপস্থিতি ও দোয়া কামনা করা হয়েছে।

এদিকে, প্রবীণ রাজনীতিবিদ ও বিশিষ্ট সমাজসেবক মঈন উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি।

এক শোক বার্তায় তিনি মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

এছাড়াও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য সৈয়দ মিছবাহ উদ্দিন, গোলাপগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম রাবেল, আমুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান বদরুল হক, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সভাপতি আব্দুল আহাদ, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহফুজ আহমদ চৌধুরী।

 

Developed by :