Friday, 3 July, 2020 খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |




দক্ষিণ সুরমা আ’লীগের সম্মেলন: সভাপতি সাইফুল, সম্পাদক শামীম

সিলেট: দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন হয়েছে। সোমবার (২৫ নভেম্বর) সম্মেলনে সভাপতি পদে বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম ও সাধারন সম্পাদক পদ অ্যাডভোকেট শামীম আহমদ নির্বাচিত হয়েছেন।

সভাপতি পদে মুক্তিযোদ্ধা সাইফুল আলম পেয়েছেন ১৫৩ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহ সমির উদ্দিন পেয়েছেন ৯৩ ভোট।  এছাড়াও সভাপতি পদের অন্য প্রার্থী আব্দুর রব ৫৭ ভোট, তপন চন্দ্র পাল ২৭ ভোট, মকবুল হোসেন মাখন ২১ ভোট ও শাহেদ আহমদ ৯ ভোট পেয়েছেন।

১০৯ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট শামীম আহমদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী  বদরুল ইসলাম পেয়েছেন ১০১ ভোট। এছাড়াও সাধারন সম্পাদক পদে দুই প্রতিদ্বন্দ্বী রাজ্জাক হোসেন ও ফখরুল ইসলাম শায়েস্তা পেয়েছেন যথাক্রমে ৮৮ ও ৬৪ ভোট।

কুচাই ইছরাব আলী স্কুল অ্যান্ড কলজের মাঠে অনুষ্ঠিত হয় দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন। সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

এছাড়াও প্রধান বক্তা হিসেবে বক্তব্য প্রদান করেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী।

 

Developed by :