Friday, 3 July, 2020 খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |




গোয়াইনঘাট আ.লীগের পূর্নাঙ্গ কমিটিতে তরুণদের জয়জয়কার

গোয়াইনঘাট: সদ্য ঘোষিত সিলেটের গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটিতে তরুণদের জয়জয়কার হয়েছে। ৭১ সদস্য বিশিষ্ট গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটিতে নিজেদের কর্মগুণে ঠাঁই পেয়েছেন সাবেক ছাত্র নেতারা।

উপজেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটিতে তরুণদের অন্তর্ভুক্তি দলের কার্যক্রমকে আরো গতিশীল ও তরান্বিত করবে বলে মনে করছেন নেতৃবৃন্দ।

আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটিতে তরুণদের মধ্যে স্থান পাওয়া নেতারা হলেন নন্দীরগাওঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল। তাকে দেওয়া হয়েছে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব। ফতেহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুর রহমান চৌধুরী পেয়েছেন বন ও পরিবেশ বিষয়ক সম্পাদকের দায়িত্ব। নন্দীরগাওঁ ইউনিয়ন ছাত্র লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন পেয়েছেন প্রচার ও প্রকাশনা সম্পাদকের দায়িত্ব।

সাবেক ছাত্রনেতা মুজিবুর রহমানকে দেয়া হয়েছে দপ্তর সম্পাদকের দায়িত্ব। সিলেট সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মাহবুবুর রহমান রিপনকে দেয়া হয়েছে সাংস্কৃতিক সম্পাদকের দায়িত্ব। গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুল হাসান পেয়েছেন যুব ও ক্রীড়া সম্পাদকের দায়িত্ব। সিলেট জেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক ও সিনিয়র সহ-সভাপতি এম. নিজাম উদ্দিন পেয়েছেন কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদকের দায়িত্ব। শিক্ষা ও মানবসম্পদ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে প্রভাষক এম এ রহিমকে।

এছাড়া ও সদস্য হিসেবে রয়েছেন গোয়াইনঘাট উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফারুক আহমদ, যুগ্ম আহবায়ক শাহাব উদ্দিন, আহবায়ক কমিটির সদস্য সুবাস দাস, গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোজাম্মেল হক মেনন, সাবেক ছাত্রলীগ নেতা নাসির উদ্দিন ও মুজিবুর রহমান।

 

Developed by :