Wednesday, 22 January, 2020 খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ |




সাবেক ছাত্রলীগ নেতার দায়িত্ব নিলেন আ’লীগ নেতা এলিট

 

সাবেক ছাত্রলীগ নেতা রানার (সাদা পাঞ্জাবি) সঙ্গে এলিট

বার্তা ডেস্ক: সাবেক ছাত্রলীগ নেতা মোতাহার হোসেন রানার দায়িত্ব নিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট।

চট্টগ্রামের মিরসরাই উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন ছিল গত ১৬ নভেম্বর। ওই দিন রানার মলিন মুখের ছবি ফেসবুকে ভাইরাল হয়। সম্মেলন ও তাকে ঘিরে ব্যাপক আলোচনা হয়। এরপর রানার দায়িত্ব নেন এলিট।

নিয়াজ মোর্শেদ এলিট বলেন, মিরসরাইবাসীর সঙ্গে দীর্ঘদিন কাজ করতে করতে রানা ভাইসহ আরো কিছু আওয়ামী লীগের দুঃসময়ের কাণ্ডারিদের খবর পাই, যারা সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ বা জেলা ছাত্রলীগের কিংবা উপজেলার গুরুত্বপূর্ণ দায়িত্বে ছিলেন। এদের সবাই আওয়ামী লীগের জন্য এমন সব ত্যাগ স্বীকার করেছেন যা বর্তমানে খুবই বিরল। কিন্তু তাদের তেমন কোনো প্রাপ্তি নেই দল থেকে। তবে প্রাপ্তি থেকেও বড় বিষয় মূল্যায়ন নেই কারোই। এটাই এদের মনের অনেক বড় কষ্টের বিষয়।

তিনি বলেন, মে মাসে খবর আসে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মোতাহার হোসেন রানা ভাই ভালো নেই। নিদারুণ অর্থ কষ্ট নিয়ে দিনযাপন করছেন। চিকিৎসা নিতে পারছেন না।

এলিট বলেন, রানা ভাইয়ের দায়িত্ব আমি নিলাম। ওনার সন্তানদের পড়ালেখার খরচ, ওনার চিকিৎসা খরচসহ আমি প্রতি মাসে একটি সম্মানি দেব। যা ওনার ব্যক্তিগত হিসেবে জমা হবে। এছাড়া মোতাহার হোসেন রানা ভাইয়ের বাড়িটি আমি সংস্কার করে দেক, যাতে ওনার আগামী দিনে বাসস্থানের সমস্যাটা সমাধান হয়। আমি ওনাকে একটি পাকা বাড়ি করে দেব।

এদিকে সহযোগিতার আশ্বাস পেয়ে নিয়াজ মোর্শেদ এলিটের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মোতাহার হোসেন রানা। তিনি বলেন, এলিট আমার মত সাবেক নেতার জন্য যে সম্মান দেখিয়েছে তাতে তার প্রতি আমি কৃতজ্ঞতা আর ধন্যবাদ জানাই।

 

Developed by :