Sunday, 8 December, 2019 খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |




জেলা আ’লীগ নেতাদের সাথে আতাউর-আউয়ালের সাক্ষাৎ, শিগগির পূর্ণাঙ্গ কমিটি

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি আতাউর রহমান খান ও সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল পূর্ণাঙ্গ কমিটি গঠনের কাজ শুরু করেছেন। এলক্ষে  আজ তাঁরা জেলা আ’লীগের দায়িত্বশীল নেতাদের সাথে সৌজন্য সাক্ষাৎ এবং কমিটি গঠন নিয়ে আলোচনা করেন। এ সময় জেলা আ’লীগ নেতারা পূর্ণাঙ্গ কমিটি গঠনের টাইমফ্রেম নির্ধারণ করে দিয়েছেন বলেও জানা গেছে।

সূত্রমতে, মঙ্গলবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় জেলা পরিষদ কার্যালয়ে আওয়ামী লীগের দায়িত্বশীল নেতাদের সাথে পূর্বনিধারিত বৈঠক ও সৌজন্য সাক্ষাতে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক আলহাজ শফিকুর রহমান চৌধুরী, জেলা আ’লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান, দপ্তর সম্পাদক সাইফুল আলম রুহেল, উপ প্রচার সম্পাদক মোস্তাক আহমদ পলাশ প্রমুখ।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল বলেন, আওয়ামী রাজনীতিতে ত্যাগ এবং শ্রম রয়েছে এমন নেতাকর্মীদের নিয়েই পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। তিনি বলেন, ত্যাগী অনেক, এজন্য সবাইকে কমিটিতে রাখা সম্ভব হবে না। তবে, আমরা বিচার বিশ্লেষণ করেই দলীয় নেতাকর্মীদের কাছে গ্রহণযোগ্য একটি কমিটি উপহার দেয়ার চেষ্টা করবো। তিনি সংগঠন পরিচালনায় নেতাকর্মীদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেছেন।

উপজেলা আ’লীগের সভাপতি আতাউর রহমান খান বলেন, জেলা নেতৃবৃন্দের সাথে আমাদের সৌজন্য সাক্ষাৎ ও দলীয় বিভিন্ন বিষয়ে আলোচনা হয়েছে। তিনি বলেন, বিভিন্ন নির্বাচনে দলীয় সভানেত্রী স্বাক্ষরিত নৌকার বিপক্ষে যারা প্রকাশ্যে কাজ করেছেন তাদের আ’লীগ করার নৈতিক অধিকার নেই। তারা উপজেলা আ’লীগের পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পাবার যোগ্য নয় বলেও তিনি মন্তব্য করেন।

 

Developed by :