Sunday, 8 December, 2019 খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |




ক্যান্সারে কলেজ ছাত্র শাহরিয়ার শুভ’র মৃত্যু, শোক প্রকাশ

বিয়ানীবাজার: ক্যান্সার আক্রান্ত সহপাঠী কিংবা অসহায় মানুষের পাশে দাঁড়ানো শাহরিয়ার হায়দার শুভ আর নেই। মরণব্যাধী ক্যান্সারের কাছে পরাজিত হয়ে এ সুন্দর পৃথিবীকে বিদায় জানালো বিয়ানীবাজার সরকারি কলেজের ডিগ্রী দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী শুভ। বড় অভিমান নিয়ে অসময়ে চলে গেল মানবতাবাদী এ তরুণ।

সোমবার দুপুর ২টায় নিজ বাড়িতে সে শেষ নিঃশ্বাস ত্যাগ করে। তার মৃত্যুতে পরিবারের স্বজনসহ তার সহপাঠীরা ভেঙ্ড়ে পড়েছেন। শুভকে ক্যান্সার থেকে সারিয়ে তুলতে না পারার আক্ষেপে পুড়াচ্ছে সহপাঠী ও স্বজনদের।

বিয়ানীবাজার পৌরসভার নয়াগ্রামের হাজী মজির উদ্দিনের পুত্র শুভ। তাার শরীরে মাস কয়েক পূর্বে একটি টিউমার ধরা পড়ে। বিশেষজ্ঞ চিকিৎসক অস্ত্রপচার করেন টিউমারটির। এরপর সে সুস্থ হয়ে উঠলেও হঠাৎ আবার দেখা দেয় টিউমারটি। দ্রুত বড় হয়ে উঠে।

কিন্তু চিকিৎসক আর তার টিউমার অস্ত্রপচার না করে কেমো থেপারি দেয়ার পরামর্শ দেন। কিন্তু এতে কোন উন্নতি হয়নি।

সোমবার দুপুরে নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যগ করে। রাত ৮টায় পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে তার জানাযা অনুষ্ঠিত হবে। পরে তার মরদেহ পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে।

এদিকে, বিয়ানীবাজার সরকারি কলেজ এর ছাত্র শাহরিয়ার শুভ’র মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কলেজের অধ্যক্ষ দ্বারকেশ চন্দ্র নাথ, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান খান, সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, বিয়ানীবাজার উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি ছাদেক আহমদ আজাদ। পৃথক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানান।

 

Developed by :