Saturday, 7 December, 2019 খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |




তিলপাড়া সোশ্যাল অর্গানাইজেশনের ৯ স্কুলে শিক্ষা সামগ্রী বিতরণ

বিয়ানীবাজারবার্তা২৪.কম:  তিলপাড়া ইউনিয়নের বেশক’টি প্রাথমিক স্কুলে শিক্ষা সামগ্রী বিতরণ করেছে ‘তিলপাড়া সোশ্যাল অর্গানাইজেশন’।

গতকাল সোমবার তিলপাড়া ইউনিয়নের ৯ টি প্রাথমিক বিদ্যালয়ের ১৫০ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

প্রতিটি স্কুলে সংক্ষিপ্ত আলোচনা সভার মাধ্যমে কার্যক্রমটি পরিচালনা করে তরুণ সদস্যদের নিয়ে গঠিত এই সংস্থাটি।

স্কুলগুলো হলো দাসউরা বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়, দাসউরা সরকারি প্রাথমিক বিদ্যালয়, সদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, সানেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ইনামটুকা পীরেরচক সরকারি প্রাথমিক বিদ্যালয়, তিলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, গাংকুল সরকারি প্রাথমিক বিদ্যালয়, বিবিরাই সরকারি প্রাথমিক বিদ্যালয়, মাটিজুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়।

সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রতিটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ।

এ সময় তারা বলেন,”তরুণদের এরকম কার্যক্রম সত্যিই খুবই প্রশংসনীয়।এভাবে প্রতিটি ইউনিয়নের তরুণসমাজ যদি এগিয়ে আসে তাহলে দেশ শিক্ষিত ও উন্নত রাষ্ট্রে পরিণত হবে।”

সংস্থাটির অন্যতম সদস্য আব্দুল্লা আল নোমান জানান, শিক্ষাকে ঘরে ঘরে পৌছে দিতে এবং সমাজ থেকে দারিদ্রতা মোচনে আমাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে। এজন্য তিনি সমাজসেবীদের সার্বিক সাহায্য সহযোগিতা কামনা করেন।

এছাড়াও বক্তব্য রাখেন, সংস্থার সদস্য আশরাফুল, কামরান, ওমর, কাশিম, মুরাদ, মুহিন, জুবের, সাজন, সামি, সুলেমান প্রমুখ।

উল্লেখ্য, ২০১৮ সালে কয়েকজন তরুণদের নিয়ে ‘তিলপাড়া সোশ্যাল অর্গানাইজেশন’ গঠন করা হয়। এরপর থেকে সংস্থাটি বেশ কয়েকটি সামাজিক কার্যক্রম পরিচালনা করলেও বরাবরই লোকচক্ষুর আড়ালে থেকে যায়। এসব কার্যক্রমেরই ধারাবাহিক আয়োজন শিক্ষা সামগ্রী বিতরণ।

 

Developed by :