Monday, 18 November, 2019 খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |




দাসউরা সপ্রাবি’র শিক্ষার্থীদের মধ্যে পরীক্ষা উপকরণ বিতরণ

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়নীবাজার উপজেলার দাসউরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর সমাপনী পরীক্ষার্থীদের মধ্যে পরীক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। দাসউরা সূর্য তরুণ যুব সমবায় সমিতির উদ্যোগে শনিবার সকাল ১১টায় স্কুল প্রাঙ্গনে ২২জন পরীক্ষার্থীর মধ্যে তা বিতরণ করা হয়।

সূর্য তরুণ যুব সমবায় সমিতির সভাপতি ইউপি সদস্য হোসেন আহমদের সভাপতিত্বে ও সহ সাংগঠনিক সম্পাদক ছিদ্দিকুর রহমানের পরিচালনায় স্কুল হলরুমে আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুল পরিচালনা কমিটির সভাপতি ও সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ, বিশেষ অতিথি ছিলেন দাসউরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মইজ উদ্দিন শাহিন, স্কুল পরিচালনা কমিটির সদস্য ফয়েজ আহমদ জাহেদ, শিক্ষক ছালেহ আহমদ ও ওয়াহিদুর রহমান।

এ সময় সাংবাদিক ছাদেক আহমদ আজাদ পরীক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, জীবনে প্রথমবার বড় পরিসরে তোমরা পরীক্ষায় অংশগ্রহণ করবে। এজন্য মনোবল ও সাহস রেখে ধীর স্থিরভাবে প্রশ্ন পড়ে সঠিক উত্তর দেয়ার চেষ্টা করবে। তিনি বলেন, তোমাদের উৎসাহ দেয়ার জন্য পরীক্ষা উপকরণ সামগ্রী দেয়া হয়েছে। আমাদের প্রত্যাশা থাকবে, তোমরা প্রত্যেকেই ভালো ফলাফল অর্জন করবে। শিক্ষা বিষয়ক এ কার্যক্রম গ্রহণ করায় তিনি দাসউরা যুব সমবায় সমিতির নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

এছাড়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সূর্য তরুণ যুব সমবায় সমিতির সহ সভাপতি আক্তার হোসেন রাজু, অর্থ সম্পাদক তুহিন আমিন, হিজবুল হোসেন তারেক, প্রচার সম্পাদক স্বপন আহমদ,সদস্য আসিফ আহমদ, আবিদুর রহমান প্রমুখ।

পরে স্কুল প্রাঙ্গনে পরীক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণ সামগ্রী তুলে দেন সাংবাদিক ও সংগঠক ছাদেক আহমদ আজাদ

 

Developed by :